Asianet News BanglaAsianet News Bangla

Sooryavanshi box office- ১৫ তম সেঞ্চুরি হাঁকালেন অক্কি, ১৫০ কোটির ক্লাবের পথে সূর্যবংশী

লকডাউনের পর প্রথম বাজিমাত, বক্স অফিসে ঝড় তুলল পুলিশ সিরিজ সূর্যবংশী। 

Akshay Kumar film Sooryavanshi box office collection bjc
Author
Kolkata, First Published Nov 10, 2021, 3:09 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

লকডাউনের (Lock Down) পর প্রথম ব্লকবাস্টার। সূর্যবংশীর  (sooryavanshi) হাত ধরেই ঝড় উঠল বক্স অফিসে (Box Office) । প্রথম সপ্তাহতেই ১৫০ কোটির ক্লাবের পথে এই ছবি। ইতিমধ্যেই ঘরে তুলে এনেছে ১৩৮ কোটি টাকা। এই নিয়ে অক্ষয় কুমারের (Akshay Kumar) ১৫ তম ছবি যা একশো কোটির ক্লাবে জায়গা করে নিয়েছে। 

দিপাবলীতে (Diwali) মুক্তি পেয়েছে সূর্যবংশী (sooryavanshi) । এই ছবিকে কেন্দ্র করেই বর্তমানে বক্স অফিসে ঝড়। রোহিত শেট্টি (Rohit Shetty) পরিচালিত এই ছবি প্রথম দিনেই ২৬ কোটি আয় করে। শনিবার,  আয় করে ২৩.৮৫ কোটি টাকা। যার ফলে প্রথম দুই দিনেই এই ছবি ঘরে তুলে এনেছে ৫০ কোটি টাকা। রবিবার সম্ভাব্য আয় ৩০ কোটি টাকা হলে, বিশেষজ্ঞদের অনুমান করেছিলেন এই ছবি প্রথম সপ্তাহতেই জায়গা করে নেবে ১০০ কোটির ক্লাবে। ভারতের বুকে সূর্যবংশীর এই ব্যবসা আবারও হাসি ফেরালো সকলের মুখে। প্রেক্ষাগৃহে দর্শকদের ফেরাতে খানিকটা হলেও সক্ষম রোহিত শেট্টি। 

Akshay Kumar film Sooryavanshi box office collection bjc

করোনার (Corona Virus) মাঝে এক কথায় মুখ থুবরে পড়েছিল বক্স অফিস। একের পর এক ছবি মুক্তি পেয়েছে ওটিটি (OTT) প্ল্যাটফর্ম। যার ফলে লাভের মুখ খুব একটা দেখা হয়নি। এরই মাঝে ধীরে ধীরে খুলেছে প্রেক্ষাগৃহ। তবে মুক্তি পাওয়া ছবি খুব একটা দর্শকদের ঘরে ফেরাতে পারেনি। তাই এবার সূর্যবংশী ছবির দিকে তাকিয়ে বিটাউন (Bollywood)। অক্ষয় কুমারের (Akshay Kumar) সিনেমা মানেই তা এক কথায় বলতে গেলে বক্স অফিসে ঝড় তোলে। কিন্তু কোথাও গিয়ে যেন গত কয়েকটি ছবিতে সেভাবে ফল পাওয়া যায়নি। এরই মাঝে মুক্তি পেল সূর্যবংশী। 

আরও পড়ুন-Shilpa-Raj : পর্ন বিতর্ক অতীত, চামুন্ডা মন্দিরে শিল্পার হাত ধরে প্রথমবার ধরা দিলেন রাজ

আরও পড়ুুন-Katrina-Vicky Wedding : মাসিক ৮ লক্ষ টাকা, বিয়ের পরও ভাড়া বাড়িতেই থাকবেন ভিকি-ক্যাট

আরও পড়ুন-Malaika Arora : পোশাকের ফাঁক দিয়ে স্পষ্ট নিতম্ব, মালাইকার ভরা যৌবনে বুঁদ সাইবারবাসী

 কয়েকদিন আগেই সামনে এসেছিল সেই ছবি মুক্তির দিন। টানা ১৯ মাস ধরে অপেক্ষা করেছে ভক্ত মহল। বর্তমানে করোনা পরিস্থিতির মধ্যেই স্বাভাবিক হচ্ছে বিনোদন জগৎ। খুলেছে প্রেক্ষাগৃহের দার। মানুষ ও বেশ হলমুখী বর্তমানে। তাই দর্শকদের নিয়ে আশাবাদী ছিল্ন পরিচালক রোহিত শেট্টি এবার ঘোষণা করেছিলেন সূর্যবংশী (sooryavanshi) মুক্তির দিন। 

বক্স অফিসে ঝড় তুলতে কোথাও গিয়ে যেন এবার সূর্যবংশীকে নিয়ে আশাবাদী সকলেই। ইতিমধ্যেই খুলে গিয়েছে প্রেক্ষাগৃহ। কর্ণাটক, তামিলনাড়ু, দিল্লি, অন্ধ্রপ্রদেশে ১০০ শতাংশ আসন নিয়েই চলছে প্রেক্ষাগৃহ। মহারাষ্ট্রেও খুলে গিয়েছে যার ফলে প্রথমদিন ৩ থেকে ৪ কোটির ব্যবসা আশা করা হচ্ছে দক্ষিণ ভারত থেকে। উত্তর থেকে আসতে পারে ১৫ থেকে ১৬ কোটি টাকায রজনীকান্তের সিনেমা আসছে, তাই দক্ষিণে এই ছবি সেভাবে লাভ করবে না বলেই অনুমান। প্রথম সপ্তাহে আয় করতে পারে ৯.৫ কোটি টাকা। তবে এই অনুমানকে মিথ্যে করে বক্স অফিসে তাক লাগালো নয়া পুলিশ। 

     Akshay Kumar film Sooryavanshi box office collection bjc

Akshay Kumar film Sooryavanshi box office collection bjc

Follow Us:
Download App:
  • android
  • ios