Asianet News BanglaAsianet News Bangla

প্রসঙ্গ গোর্খাল্যান্ড, পোস্টারিং বড় ভুল ধরিয়ে দিতে তৎপর অক্ষয়, মুগ্ধ নেট দুনিয়া

পোস্টারেই রইল এক মস্ত ভুল। অক্ষয় কুমারকে দেখা গেল এক হাতে সোড নিয়ে। যা দেখতে স্পষ্টই লাগলো তরোয়াল এর মত। এই বিষয়টা চোখে পড়তেই এক গোর্খা অফিসার নেটদুনিয়ায় সরব হলেন। 

akshay kumar got suggetion to change shored and how he react bjc
Author
Kolkata, First Published Oct 17, 2021, 4:09 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

একের পর এক ছবি বর্তমানে অক্ষয় কুমারের পাইপলাইনে রয়েছে। গত কয়েক বছরে হিট সিনেমা একের পর এক দর্শকদের উপহার দিয়েছেন তিনি। যার ফলে এখন তার হাতে একের পর এক ছবি প্রস্তাব। ইতিমধ্যেই তিনটি ছবির কাজ প্রায় শেষের পথে। সদ্য সূর্যবংশী মুক্তির অপেক্ষায় রয়েছে ভক্ত মহল। এরইমধ্যে সামনে এলো তার পরবর্তী প্রজেক্ট এর পোস্টার। ছবির নাম গোর্খা।

আরও পড়ুন- পরিস্থিতির সঙ্গে লড়াই করে আমি ঘুরে দাঁড়িয়েছি, পুজোর মুখে ভক্তদের উদ্দেশ্যে কী বার্তা নুসরতের

আরও পড়ুন- খালি গায়ে শরীর মিলেমিশে একাকার, মলদ্বীপের সৈকতে আদরে মত্ত রাজ-শুভশ্রী, অন্তরঙ্গ মুহূর্ত প্রকাশ্যে

আরও পড়ুন-- 'নির্লজ্জ, বেহায়া, উগ্র', কেন এই মন্তব্য শুনতে হল জেনেলিয়াকে, খোলসা করলেন আরবাজ

সেই ছবির পোস্টারেই রইল এক মস্ত ভুল। অক্ষয় কুমারকে দেখা গেল এক হাতে সোড নিয়ে। যা দেখতে স্পষ্টই লাগলো তরোয়াল এর মত। এই বিষয়টা চোখে পড়তেই এক গোর্খা অফিসার নেটদুনিয়ায় সরব হলেন। জানালেন তিনি দীর্ঘদিন যাবত গোর্খা সঙ্গে ছিলেন যুক্ত। তাই তিনি চান শুধরে দিতে সোড এমন দেখতে হয় না। জাতিতে শুধরে নেওয়া হয় তার জন্য আর্জি জানালেন তিনি। এটি দেখতে ঠিক কেমন তার জন্য একটি ছবি অক্ষয় কুমারের ছবির পোস্টার এর সঙ্গে অ্যাটাচ করে দেন।

 

 

মুহূর্তে এই পোষ্ট নজরে আসে অক্ষয় কুমারের। তার ব্যবহার থেকে শুরু করে তার গ্রহণ করার ক্ষমতা সবকিছুই বারে বারে প্রশংসিত হয়েছে। এবারও তার ব্যতিক্রম ঘটলো না। ভুলটাকে ভুল হিসেবে স্বীকার করে নিয়েই তিনি প্রতিশ্রুতি দিলেন তা যত তাড়াতাড়ি সম্ভব শুধরে ফেলার। এখানেই শেষ নয় তাকে ধন্যবাদ জানিয়ে অক্ষয় কুমার আরো লিখলেন যদি এই সংক্রান্ত আর কোন উপদেশ দেবার থাকে তাকে যেন তা দেওয়া হয় কারণ তিনি চাইছেন এই ছবিকে যথাসম্ভব ততটাই বাস্তব করে তুলতে। এই পোস্ট দেখা মাত্রই সকল প্রশংসা করলেন অক্ষয় কুমারের। যদিও ভক্তরা জানে এই ব্যবহার তার থেকেই কাম্য।

     akshay kumar got suggetion to change shored and how he react bjc

 akshay kumar got suggetion to change shored and how he react bjc

Follow Us:
Download App:
  • android
  • ios