গোটা বিশ্ব জুড়ে করোনার ত্রাস। সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। করোনা রুখতে যে লকডাউন চলছে তাতে আর্থিক সঙ্কটের মুখে পড়েছেন একাধিক অভিনেতা-অভিনেত্রী। পরিস্থিতি এতটাই চরমে পৌঁছেছে যে অনেকেই আত্মহত্যারও পরিকল্পনা করছেন। সেরকমই চরম আর্থিক সঙ্কটে পড়েছেন হিন্দি জনপ্রিয় সিরিয়ালের অভিনেত্রী নুপূর অলংকার। হাতে নেই কাজ, বাড়িতে অসুস্থ মা সব মিলিয়ে কষ্টেই দিন কাটছে অভিনেত্রীর । সহকর্মীর এহেন করুন অবস্থা দেখে সাহায্যের আবেদন করেছিলেন অভিনেত্রী রেণুকা সাহানে। রেণুকার পোস্ট নজরে আসে বলি অভিনেতা অক্ষয় কুমারের। 

 

 

আরও পড়ুন-পুলিশকে চাপ দিয়েছিলেন সলমন, জিয়া খানের মৃত্যুর গোপন রহস্য ফাঁস করলেন অভিনেত্রীর মা...

 

ঠিকমতো পরিচয় নেই, না আছে চেনা -জানা। কিন্তু দুর্দশার কথা চোখে পড়া মাত্রই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অক্ষয় কুমার। অসুস্থ মায়ের চিকিৎসা করার জন্য  টাকা পাঠানোর ব্যবস্থা করেছেন অক্ষয়। শুধু তাই নয়, নুপূরের মায়ের চিকিৎসায় যাতে কোনও অসুবিধা না হয় সেদিকেও নজর দিতে বলেছেন রেণুকাকে। এরপরই নুপূরের অ্যাকাউন্টে টাকা পাঠিয়ে দিয়েছেন অক্ষয় কুমার। রেণুকাও সোশ্যাল মিডিয়ায় অক্ষয়ের অবদান পোস্ট করে অভিনেতাকে ধন্যবাদ জানিয়েছেন।

 

 

আরও পড়ুন-'ইন্ডাস্ট্রির কারণেই মানসিক চাপে ভুগছিলেন সুশান্ত', পুলিশি জেরায় মুখ খুললেন অভিনেতার বাবা...

রেণুকা জানিয়েছেন, ধন্যবাদ আমাদের বলি ইন্ডাস্ট্রির দেবদূতকে। কোনওরকমের প্রত্যাশা ছাড়াই  তিনি আমাদের পাশে দাঁড়িয়েছেন। শুধু আমাদেরই নয়, নুপূরের মতো হাজার হাজার মানুষের কাছে তিনি দেবদূত। নিঃশর্তে সকলকে সাহায্য করে চলেছেন অক্ষয়।  চারিদিকে যখন মানুষের পাশে না দাঁড়ানোর প্রবণতা নিয়ে সমালোচনা চলছে তখনই এই মানুষটি বারেবারে প্রমাণ করে দিচ্ছেন একজন মানুষকে না চিনে, তার সঙ্গে কাজ না করেও কীভাবে তার পাশে দাঁড়ানো যায়। উল্লেখ্য, গত বছর পুনে ও মহারাষ্ট্র কো-অপারেটিভ ব্যাঙ্ক দেউলিয়া হয়ে যাওয়ার পরেই তার সমস্ত টাকা নষ্ট হয়ে যায়। তারপর থেকেই চরম দুর্দশার মধ্য দিয়ে দিন কাটাচ্ছেন এই টেলি অভিনেত্রী। বেশ কয়েকটি জনপ্রিয় সিরিয়ালেই দেখা গেছে নুপূরকে।