অযোধ্যায় হবে অক্ষয় কুমারের আগামী ছবি 'রাম সেতু' শ্যুটিং। সম্প্রতি অনুমতি দিলেন যোগী আদিত্যনাথ। রাম সেতুর ঐতিহাসিক কাহিনির পরিপ্রেক্ষিতে গল্প বুনেছে পরিচালক অভিষেক শর্মা। এই নিয়ে যোগী আদিত্যনাথের সঙ্গে বিশেষ বৈঠক করলেন অক্ষয়। অযোধ্যার বিভিন্ন জায়গায় হবে ছবির শ্যুটিং। বহুদিন পর রিয়েল লোকেশনে শ্যুটিং হবে কোনও ছবির। রাম সেতুর শ্যুটিংয়ের জন্য আসল লোকেশনের প্রয়োজন ছিল নির্মাতাদের। 

সেই দিকেই প্রথম পদক্ষেপ সফলভাবেই নিতে পেরেছেন অক্ষয়। যোগী আদিত্যনাথের মুম্বই সফরের প্রথমদিনই অক্ষয় তাঁর সঙ্গে বৈঠকে বসেন। সেখানে 'রাম সেতু' নিয়ে নানা কথাবার্তা হয়েছে তাঁদের মধ্যে। নয়ডায় ফিল্ম সিটি তৈরি নিয়ে অক্ষয়ের সঙ্গে যোগীর বৈঠকের মূল বিষয়বস্তু ছিল। এর পাশাপাশি রাম সেতুর চিত্রনাট্য নিয়েও আলোচনা হয়েছে বলেই জানা যাচ্ছে।  

আরও পড়ুনঃকৃষক আন্দোলনে সমর্থন জানিয়ে এগিয়ে এলেন সোনু সুদ, অভিনেতা এখন দেশবাসীর 'মাসিহা'

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

 

দীপাবলির দিন 'রাম সেতু'র প্রথম পোস্টার প্রকাশ্যে আনেন অক্ষয়। পোস্টারটি কার্টুনের আকারে তৈরি হয়েছে। যেখানে বড় লম্বা চুলে দেখা যাচ্ছে অক্ষয়কে। পিছনে রামের ছবি ভেসে উঠেছে আকাশে। গলায় গেরুয়া রঙের স্কার্ফ এবং সাধারণ শার্টে দেখা যাচ্ছে অক্ষয়কে। পোস্টারে লেখা 'সত্য নাকি কল্পনা'। ছবির পোস্টারে প্রশংসা হলেও দর্শকমহলে উঠেছে সন্দেহের সুর। বলিউডে কোনও ঐতিহাসিক প্রেক্ষাপটের উপর ছবি হলেই একদল নিন্দুক সমালোচনা শুরু করে। তবে অক্ষয় দেশের ইতিহাসের মান রাখবেন বলেই বিশ্বাস ভক্তদের।