অ্যাকশন হিরো বলতেই একটাই নাম মাথায় আসে, তিনি হলেন অক্ষয় কুমার। বলিউডের অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেতা অক্ষয় কুমার যে এতটা বেরসিক ছিল তা হয়তো আগে কেউই জানতেন না। মার্শাল আটে পারদর্শী এবং ক্যারাটেতেও ব্ল্যাকবেল্ট এহেন অভিনেতার ব্যক্তিগত সিক্রেট নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া। জীবনে কখনও চুমু খাননি, গায়ে হাতে দেওয়া দূর, হাতটাও কখনও ধরেনি অক্ষয় কুমার। বিশ্বাস না হলেও এটাই সত্যি । ঠিক এমনটা বেরসিক প্রেমিক ছিলেন বলিউডের আক্কি। 

আরও পড়ুন-'ফ্ল্যাট অ্যাবস-সেক্সি উরুর ভাঁজ', প্রিন্টেড মনোকিনিতে বিচ লুকে 'ফ্যাশনিস্তা' সারা...

 

 

জীবনে একাধিক প্রেমের আনাগোনা হলেও প্রেমিক হিসেবে মোটেই ভাগ্য ভাল ছিল না বলিউডের খিলাড়ি। এমনকী যে মেয়ের সঙ্গে ডেটে গিয়েছিলেন ৪-৫ বার ডেটিংয়ের পরই অক্ষয়কে ছেড়ে পালিয়ে গিয়েছিল প্রেমিকা। নিজের জীবনের দুঃখজনক ও লজ্জার অভিজ্ঞতাই শেয়ার করলেন বলি সুপারস্টার। কপিল শর্মার শো-তে হাউসফুল ৪ ছবির প্রচারে এসেছিলেন অক্ষয় কুমার, রীতেশ দেশমুখ এবং ববি দেওল । সেখানেই পুরোনা প্রেমিকাদের প্রসঙ্গ উঠতেই বেরিয়ে আসে অক্ষয়ের জীবনের দুঃখের ঘটনা।

 

 

জীবনের প্রথম গার্লফ্রেন্ডের সঙ্গে বেশ কয়েকবার ডেটিংয়ে গেছিলেন অক্ষয় কুমার। সিনেমা দেখা থেকে রেস্তোরাঁয় খাওয়া-দাওয়া সবকিছু চললেও প্রেমিক হিসেবে এত বেরসিক মানুষকে নিতে পারেননি প্রেমিকা। কারণ প্রেমিকা  মনে মনে ভেবেছিলেন অক্ষয় তাকে অন্তত একবার হলেও চুমু খাবে, তা না হলেও একটু হাত ধরবে কিংবা কাঁধে হাত রাখবে। তার কোনওকিছুই করেনি বলিউডের আক্কি। এত আনব়োম্যান্টিক বয়ফ্রেন্ডকে বেশিদিন সহ্য করতে পারেননি প্রেমিকা। ব্যস, ব্রেকআপ হয়ে যায় অক্ষয়ের। এই কথা বলতে গিয়েই হেসে লুটিয়ে পড়েন অক্ষয়। পুরোনো ভিডিও নিয়েও তোলপাড় সোশ্যাল মিডিয়া। যদিও এই তিক্ত অভিজ্ঞতাই তার জীবনের মোড় ঘুরিয়ে দিয়েছে তা সকলেই জানেন। একাধিক নারীসঙ্গ তিনি বেশ চুটিয়েই উপভোগ করেছেন আর তাই তো তিনি বলিউডের খিলাড়ি।

যদিও একাধিক প্রেম-ব্রেকআপ সবই এখন অতীত। দীর্ঘ ২০ বছর  ধরে টুইঙ্কল খান্নার সঙ্গে চুটিয়ে সংসার করছেন অক্ষয়। বিয়ের ২০ বছর পর স্ত্রীর  পিডিএ দেখে হতবাক নেটিজেনরা। বিবাহবার্ষিকীতে  স্ত্রীকে শুভেচ্ছা জানাতে গিয়ে অক্ষয় লিখেছিলেন, গত ২০ বছরে অনেক কিছুই ঘটেছে তার জীবনে। জীবনে একটামাত্র এই বিষয়ে কোনওদিন দ্বিধা করেননি অক্ষয়। জীবনে আবার সুযোগ পেলে জীবনসঙ্গী হিসেবে টিনা অর্থাৎ টুইঙ্কল খান্নাকেই পেতে চান বলিউডের আক্কি। বর্তমানে আতরাঙ্গি রে ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন অক্ষয় কুমার। এছাড়া সূর্যবংশী, বেল বটম, বচ্চন পান্ডে, পৃথ্বীরাজ, রক্ষাবন্ধন, রামসেতু-তেও দেখা যাবে অক্ষয়কে।