প্রতিদিন প্রতিটি মানুষ শুরু করেন নতুন উদ্যোগে। মোটিভেশন তাঁদের যাই হোক না কেন, প্রথম পদক্ষেপ, ইচ্ছের ওপর ভর করে যেকোনও অসাধ্যই সাধন করা যায়। ভক্তের প্রশংসায় সোশ্যাল মিডিয়ায় সবর হলেন অক্ষয় কুমার। শেয়ার করলেন ভক্তের সঙ্গে ছবিও। 

আরও পড়ুনঃ শ্যুটিং শেষ, পার্টিতে মাতলেন হৃত্বিক-টাইগার, দেখুন ভিডিও

প্রিয় তারকাদের সঙ্গে দেখা করার ইচ্ছে থাকে অনেক ভক্তদেরই। কিন্তু অক্ষয় কুমারের এই ভক্ত পার করে ফেললেন প্রায় হাজার কিলোমিটার পথ। না, গাড়িতে কিংবা কোনও সাইকেলে নয়। অক্ষয়ের সঙ্গে দেখা করবেন এই আশা নিয়ে পদব্রজেই পৌঁচ্ছে গেলেন অক্ষয়ের কাছে। পার করলেন প্রায় ৯০০ কিলোমিটার পথ। মোট ১৮ দিন ধরে শুধুই হাঁটা। কথায় বলে ইচ্ছে থাকলে উপায় হয়। 

 

 

অগত্যা ভক্তের ডাকে সাড়া দিলেন অক্ষয় কুমার। তাঁর সঙ্গে তোলা ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ারও করলেন তিনি। পর্বত নামের এই ব্যক্তির কাণ্ডে অবাক খোদ তারকাও। যদিও অভিনেতার প্রাপ্তি এখানেই। এখনও বলিউডের এই তারকার ফেম যেন মধ্যগগণে। একের পর এক হিট ছবি তাঁর দখলে। ক্রমেই বেড়ে চলেছে তাঁর ভক্তের সংখ্যা। 

 

আরও পড়ুনঃ ভুঁয়ো খবর উড়িয়ে প্রকাশ্যে রাণুর নতুন গান, বিতর্ক এড়িয়ে ভাইরাল ভিডিও

ভক্তের সঙ্গে দেখা হওয়ার মুহুর্তে ক্যামেরা বন্দি করলেন অভিনেতা। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখলেন, আজ দেখা হল পর্বতের সঙ্গে। দ্বারকা থেকে ৯০০ কিমি হেঁটে এসেছে পর্বত। সঙ্গে তিনি এও লেখেন যে এই ধরনের একাগ্রতা যদি এই প্রজন্ম নিজের জীবনের প্রতি দেখাতে পারে তবে তাঁদের অসাধ্য আর কিছুই থাকবে না।