শেষ হল ওয়ার ছবির শ্যুটিং। এই ছবির প্রথনম লুক প্রকাশ্যে আসার পর থেকেই তা দর্শকদের নজর কেড়েছে। এবার সেই ছবিরই শ্যুটিং পর্ব শেষ হল। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। সেখানেই অনবদ্য অ্যাকশন সিক্যুয়েন্স-এ ধরা দিলেন হৃত্বিক রোশন ও টাইগার শ্রফ। 

আরও পড়ুনঃ স্রেফ টুকে পাশ! বক্স অফিস কাঁপিয়েও বিতর্কে সাহো

শবির শ্যুটিং শেষের দিন সেট জুড়ে আনন্দের আমেজ। রীতিমতন পরিশ্রম করতে হয়েছে এই ছবি করতে দুই তারকাকে, তা ছবির লুক দেখেই স্পষ্ট বোঝা যায়। ছবিটি মুক্তি পেতে মাত্র একমাস বাকি। তাই তড়িঘড়ি শ্যুটিং শেষ করে পার্টিতে মাতলেন দুই তারকা। সেই ছবিই প্রযোজক সংস্থার তরফ থেকে শেয়ার করা হল সোশ্যাল মিডিয়ায়।

 

এই ছবির ট্রেলারে দেখা গিয়েছে এক ভিন্ন ধারার গল্প। যেখানে দেখা যায়, হৃত্বিককের অদম্য ক্ষমতার সামনে সকলেই কাবু। তাঁর কাছে পৌঁচ্ছতে পারে আছে কী কেউ এমন! প্রশ্ন তুললে উত্তর মেলে টাইগার শ্রফ। কিন্তু তিনি আবার হৃত্বিককে নিজের গুরু বলে মনে করেন। ফলে ছবির শেষ পরিণতিতে গিয়ে গল্পের মোড় কোন পথে এগোবে তা বোঝা দায় হয়ে দাঁড়ায়। তবে ছবির টিজারে অ্যাকশনের চিত্র ধরা পড়েছিল তা এবার যেন পরিপূর্ণতা লাভ করল। তবে প্রাপ্তি রয়েছে আরও। 

আরও পড়ুনঃ ভুঁয়ো খবর উড়িয়ে প্রকাশ্যে রাণুর নতুন গান, বিতর্ক এড়িয়ে ভাইরাল ভিডিও

সম্প্রতিই এক সংবাদমাধ্যমে নিজেই জানান টাইগার, ওয়ার ছবিতে অ্যাকশন ছাড়াও দর্শকদের জন্য রয়েছে নয়া চমক। ছবিতে শুধু অ্যাকশনেই নয়, নাচের মধ্যে দিয়েও ফ্লোর কাঁপাবেন দুই তারকা। তবে সেই নিয়ে এখনও কথাবার্তা চলছে। তিনি আরো জানান, যে হৃত্বিকের সঙ্গে একই সঙ্গে কাজ করতে পেরে তিনি বেজায় খুশি। 'নিজেরই মাঝে মধ্যে বিশ্বাস হচ্ছে না যে আমি আপনার সঙ্গে কাজ করছি স্যার',- হৃত্বিকের উদ্দেশে জানান তিনি।

ছবির ট্রেলার মুক্তির পরই তা ভিউ ছাড়িয়ে ছিল ৩০ মিলিয়ন ভিউ। সাড়া ফেলল তা নেট দুনিয়াতেও। টানটান উত্তেজনায় মোড়া এই গল্পের মূলে রয়েছে কোন রহস্য তা প্রকাশ্যে আসবে ছবি মুক্তি পরই। ফলে বর্তমানে এই ছবির ট্রেলার দেখেই আশ মিটাচ্ছেন দর্শকেরা।