জন্মদিন মানেই একটু স্পেশ্যাল আয়োজন। তার উপর মায়ের জন্মদিন বলে কথা। আর মায়ের জন্মদিনকে স্পেশ্যাল করে তুলতে বিশেষ আয়োজন বলিউডের খিলাড়ির। মায়ের প্রতি যে তার একটু বেশি টান রয়েছে তা তার পোস্টেই স্পষ্ট।  মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় মা অরুণ ভাটিয়াকে নিয়ে নানান লেখালিখিও পোস্ট করেন অভিনেতা। সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন অক্ষয়। আর সেই গোটা ভিডিওটিতে  তিনি দেখালেন মায়ের জন্মদিনটা কীভাবে সেলিব্রেট করেছেন অক্ষয়। দেখে নিন ভিডিওটি।

 

 

আরও পড়ুন-পোশাক নিয়ে ট্রোলের শিকার রানি, নেটদুনিয়ায় উঠল ঝড়...

মায়ের পছন্দের  ডেস্টিনেশনেই মাকে নিয়ে জন্মদিন সেলিব্রেশন করতে গেছিলেন অক্ষয়। মায়ের জন্মদিন উপলক্ষে সিঙ্গাপুর গেছিলেন অভিনেতা। মা-বাবাদের যখন বয়স বাড়ে তখন সাধারণত তীর্থস্থানে অনেকে যেতে যান। কিন্তু এই ছবিটা যেন পুরো উল্টো। মায়ের ইচ্ছেই সবথেকে বড়। তাই মাকে নিয়ে এবার ক্যাসিনো যাত্রা করলেন অক্ষয়। সেখানেও রয়েছে একটি মজার টুইস্ট। মায়ের জন্মদিনের ক্যাসিনো যাত্রায়  একটি মনকাড়া ক্যাপশনও দিয়েছেন অভিনেতা। অক্ষয় জানিয়েছেন,'যেটা ভালবাসো সেটাই করো'  বার্থডে গার্লও যেমন করেছে। 

আরও পড়ুন-এক ফ্রেমে অজয়-রাজামৌলি, প্রকাশ্যে এল ছবি...

ব্যক্তিগত জীবন আর পেশাগত জীবনের মধ্যে তিনি দিব্যি ব্যালান্স করে চলেছেন। এই বয়সে এসে মায়ের এই উদ্যোগ নিয়ে তিনি মাকে আরও বেশি উৎসাহ দিয়েছেন। পরিবারকে নিয়ে তিনি যে সচেতন তার প্রমাণ আগেও মিলেছে। আর তাইতো সপ্তাহের শুরুতেই নিজের শুটিং থেকে বিরতি নিয়ে মাকে নিয়ে সোজা সিঙ্গাপুর সফরে  গেছেন অভিনেতা। ইতিমধ্যেই একের পর এক ব্লকবাস্টার ছবি দিয়ে বক্স অফিসে বাজিমাত করেছেন। ২০০ কোটির ক্লাবেও ঢুকে পড়েছে 'গুড নিউজ' ছবিটি।