সম্প্রতি অনুষ্ঠিত হয়ে গেল 'উমাঙ্গ ২০২০'। প্রতিবছরই মুম্বই পুলিশের বিনোদনে বলিউড থেকে আয়োজন করা হয় এই অনুষ্ঠানের। এই অনুষ্ঠানে মুম্বই পুলিশদেরও সম্মানিত করা হয়। প্রতি বছরের মতোন এই বছরও সেই অনুষ্ঠানের ঝলক প্রকাশ্যে এসেছে। একের পর এক তারকাদের রূপমুগ্ধ পারফরমেন্সও নজর কেড়েছে সমালোচকদের।  এ যেন পুরো চাঁদের হাট। বলিউডের কিং খান থেকে ভাইজান, প্রিয়ঙ্কা চোপড়া, মাধুরী দীক্ষিত, ক্যাটরিনা কাইফ, হৃতিক রোশন, রানি মুখার্জি সহ নিউ কামার সারা আলি খান, অনন্যা পান্ডে, কার্তিক আরিয়ান সহ আরও অনেকেই এই অনুষ্ঠানে যোগদান করেছিলেন।

আরও পড়ুন-এক ফ্রেমে অজয়-রাজামৌলি, প্রকাশ্যে এল ছবি...


'উমাঙ্গ ২০২০'-তে বলিউডের অনেক অভিনেতা-অভিনেত্রীরা তাদের ফ্যাশন স্টাইলের নজর কেড়েছেন। আবার কেউ কেউ তাদের পোশাকের জন্য ট্রোলেরও শিকার হয়েছেন। সেই তারকাদের তালিকায় রয়েছেন রানি মুখার্জি। অনুষ্ঠানের দিন রানির পরণে ছিল কালো রঙের শার্ট, তার তার সঙ্গে গ্লিটারস প্যান্ট ও জ্যাকেট। সম্প্রতি তার এই পোশাক পরা নিয়েই ট্রোলের মুখে পড়তে হয়েছে মর্দানি অভিনেত্রীকে।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#RaniMukherjee for #Umang2020 in Mumbai today #Sunday #ManavManglani

A post shared by Manav Manglani (@manav.manglani) on Jan 19, 2020 at 7:25am PST

 

আরও পড়ুন-মায়ের লাল শিফনে সাজলেন জাহ্নবী, খেয়াল করালেন শ্রীদেবীকে...

একজন রানির ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় লেখেন, 'আপনার স্টাইলকে বরখাস্ত করুন'। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের মুখে পড়েছেন অভিনেত্রী। 'বাপ্পি লাহিড়ি', 'পোশাক বিপর্যয়', 'স্টাইলিস্টকে বরখাস্ত করুন', 'মাইকেল জ্যাকসন' সহ নানা মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। যদিও তাতে স্পিকটি নট অভিনেত্রঈ।  দীর্ঘদিন পরে কামব্যাক করলেও নিজের অভিনয় দক্ষতা কতটা তা তিনি বুঝিয়ে দিয়েছেন।