বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমারের নাগরিকত্ব নিয়ে এর আগেও নানারকম প্রশ্নের সম্মু খীন হতে হয়েছে তাঁকে। আর এবার আবারও তাঁর নাগরিকত্ব নিয়ে তাঁকে ট্রোল করা হল সোশ্যাল মিডিয়ায়। এক ব্যক্তি অক্ষয় কুমারের একটি ছবি টুইটারে পোস্ট করে তাতে 'জয় কানাডা' লিখে পোস্ট করেন টুইটারে। ছবিতে অক্ষয় কুমারকে কানাডার পতাকার ছবি দেওয়া একটি জ্যাকেটও পরে থাকতে দেখা গিয়েছে। 

 

সেই ছবির পুনরায় টুইট করে খিলাড়ি কুমার লেখেন, বৃহন্মুম্বই এখন থেকে টুইটারে উপলব্ধ। তাই কেউ যদি নিজের অভাব অভিযোগ সরাসরি পৌরসভার কাছে জানানো যেতে পারে বলে টুইট করে জানান তিনি। তিনি আরও বলেন, কারওর কোনও বিষয়ে কোনও অভিযোগ থাকলে সে যেন নিজের বক্তব্য সরাসরি সরকারের কাছে জানায়। 

 

মাত্র ২০ বছর বয়সে প্রয়াত ডিজনি তারকা ক্যামেরন বয়েস

আর এই ঘটনার পর আবারও সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে ট্রোল করা হয়। আর এই ঘটনার পরিপ্রেক্ষিতে অক্ষয় বলেন, বারবার তাঁর নাগরিকতা নিয়ে কেন প্রশ্ন তোলা হয় সেই কারণটাই তাঁর কাছে এখনও স্পষ্ট নয়। ভারতবর্ষকে যে তিনি কতখানি ভালবাসেন, তা নিয়ে এত বছর বাদে কারওর কাছে জবাবদিহি করতে তিনি বাধ্য নন। তিনি একথাও স্বীকার করেন য়ে, তিনি কখনওই কারওর কাছে নিজের নাগরিকত্ব নিয়ে কোনও বিষয় গোপন করেননি। তাঁর যে কানাডার নাগরিকত্ব রয়েছে সেই নিয়ে বারবারই অকপট থেকেছেন তিনি। তবুও কেন বারবার এই বিষয়ে প্রশ্নের সম্মুখীন হতে হয় তাঁকে সেই বিষয়টি আজও তাঁর কাছে স্পষ্ট নয়, বলে জানান তিনি।