প্রয়াত হলেন ডিজনি তারকা ক্যামেরন বয়েস। মাত্র ২০ বছর বয়সেই প্রয়াণ ঘটল এই জনপ্রিয় তারকার। তাঁর জনপ্রিয় মার্কিন কমেডি সিরিজ 'জেসি'-তে তাঁর অভিনয়ের জন্য দর্শকের মনে স্থান করে নিয়েছিলেন তিনি। একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুসারে, তাঁর পরিবারের তরফে জানানো হয়েছে, ঘুমের মধ্যেই মারা গিয়েছেন ক্যামেরন। 

পরিবার সূত্রে জানা গিয়েছে, কিছুদিন ধরেই শারীরিক অসুস্থতার শিকার হয়েছিলেন ক্যামেরন। মৃত্যু কারণ হিসাবে বলা হচ্ছে, এই অসুস্থতার জেরেই মারা গিয়েছে ক্যামেরন। যদিও এই বিষটে তার পরিবারের তরফ থেকে স্পষ্ট করে কিছুই জানা যায়নি।

১৯৯৯ সালে লস অ্যাঞ্জেলসে জন্মগ্রহণ করেন উদীয়মান এই অভিনেতা। মাত্র ৯ বছর বয়সে হরর ছবি মিররস-এর হাত ধরে চলচ্চিত্র জগতে পা রাখেন ক্যামেরন। তবে ডিজনি’র 'ডিসেন্ডেন্টস' এবং জনপ্রিয় মার্কিন কমেডি কমেডি সিরিজ 'জেসি' তাঁকে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে দিয়েছে। 'জেসি'র লিউক রস চরিত্রে অভিনয় করে তিনি বিশাল জনপ্রিয়তা অর্জন করেন।

মৃত্যুর কদিন আগেই তিনি নিজের ইনস্টাগ্রামে একটি সাদাকালো ছবি পোস্ট করেছিলেন ক্যামেরন। ডিসনি চ্যানেলের তরফে একজন মুখপাত্র ক্যামেরনকে অসম্ভব প্রতিভাশালী একজন শিল্পী হিসেবে বর্ণনা করেছিলেন। ছেলেবেলা থেকেই ক্যামেরন তার অসাধারণ প্রতিভা সারাবিশ্বের সামনে তুলে ধরতে চেয়েছিলেন। স্বভাবতই তার মৃত্যুতে ডিসনি পরিবার, তাঁর সহকর্মী এবং তাঁর অগণিত ভক্তদের মধ্যে নেমে এসেছে শোকের ছায়া।