Asianet News BanglaAsianet News Bangla

ডিসেম্বরেই সন্তানের মুখ দেখবে 'রণলিয়া'? হসপিটাল ও বুক করে ফেলেছেন?

আলিয়া ভাট এবং রণবীর কাপুর তাঁদের বিয়ের তিন মাসের মধ্যে তাঁদের গর্ভধারণের কথা ঘোষণা করেছিলেন। ঘোষণার পরে এই দম্পতি প্রথমবার ব্রহ্মাস্ত্রের প্রচারে এসে একসঙ্গে পোজ দিয়ে ভক্তদের উচ্ছসিত করে তুলেছেন, আলিয়া একটি শর্ট বাদামী পোশাকে তাঁর বেবি বাম্প ফ্লন্ট করেছিলেন এবং অনেক জল্পনা শুরু হয়েছিল যে আলিয়াকে দেখে ৫ মাসের গর্ভবতী বলে মনে হচ্ছে। জানা যাচ্ছে ডিসেম্বরেই রণবীর-আলিয়ার সন্তানের আগমন ঘটবে। দম্পতি নাকি হসপিটাল ও বুক করে ফেলেছেন। চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

Alia Bhatt and Ranbir Kapoor are becoming parents of their baby by the end of this year, know the date and time  anbad
Author
Kolkata, First Published Aug 8, 2022, 11:54 AM IST

আলিয়া ভাট এবং রণবীর কাপুর তাঁদের বিয়ের তিন মাসের মধ্যে তাঁদের গর্ভধারণের কথা ঘোষণা করেছিলেন। ঘোষণার পরে এই দম্পতি প্রথমবার একসঙ্গে পোজ দিয়ে ভক্তদের উচ্ছসিত করে তুলেছেন। ব্রহ্মাস্ত্রের প্রচারে একসঙ্গে লেন্সবন্দি হলেন হবু মা-বাবা, আলিয়া একটি শর্ট বাদামী পোশাকে তাঁর বেবি বাম্প ফ্লন্ট করেছিলেন এবং অনেক জল্পনা শুরু হয়েছিল যে আলিয়াকে দেখে ৫ মাসের গর্ভবতী বলে মনে হচ্ছে। যেহেতু আলিয়া তাঁর গর্ভাবস্থা ঘোষণা করেছেন, অভিনেত্রীর নির্ধারিত তারিখটি এখনও একটি রহস্য এবং তাঁর ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করে চলেছে যে কবে কখন সন্তানের আগমন হবে। 

Alia Bhatt and Ranbir Kapoor are becoming parents of their baby by the end of this year, know the date and time  anbad

একজন অভ্যন্তরীণ ব্যক্তি প্রকাশ করেছেন, আলিয়া ভাট এখন ৪ মাসের গর্ভবতী এবং দম্পতি এই বছরের শেষের দিকে ডিসেম্বরে সন্তানের আগমনের প্রত্যাশা করছেন৷ আপাতত ছবি থেকে স্বল্পকালীন বিরতি নিয়েছেন আলিয়া। এখনই তাঁর সর্বোচ্চ যত্ন নিচ্ছেন এবং তিনি নিজেও তাঁর হবু সন্তানের আগমনের জন্য অত্যন্ত উত্তেজিত৷শীঘ্রই বাবা হতে চলা রণবীর প্রতিবারই তাঁর উত্তেজনা প্রকাশ করেছেন যখন তিনি তাঁর চলচ্চিত্র শামশেরার প্রচার করেছিলেন। আলিয়া যিনি তাঁর ডার্লিংস চলচ্চিত্রের প্রচার করছেন এবং  ইতিমধ্যেই স্বামী রণবীরের সঙ্গে ব্রহ্মাস্ত্রের প্রচার শুরু করেছেন এবং এভাবেই প্রথমবার প্রেগন্যান্ট আলিয়াকে রণবীরের সঙ্গে একসঙ্গে দেখা গেল। একে অপরের সাথে। তাঁদের সঙ্গে ছবির পরিচালক অয়ন মুখোপাধ্যায়ও উপস্থিত ছিলেন। যখন প্রয়োজন হয়, আলিয়া তাঁর মা এবং শ্বাশুড়ির কাছ থেকে নিয়মিত পরামর্শ পান।  গর্ভাবস্থায় তাঁর স্বামীকে পাশে কে না চায়?

Alia Bhatt and Ranbir Kapoor are becoming parents of their baby by the end of this year, know the date and time  anbad

সূত্রটি আরও প্রকাশ করে, রণবীর এবং আলিয়া নাকি ইতিমধ্যেই  হাসপাতাল বুক করে ফেলেছেন এবং এখনো অবধি জানা যাচ্ছে, খারের সবচেয়ে জনপ্রিয় হাসপাতালে তাঁদের প্রথম সন্তানের ডেলিভারি হবে। আলিয়া নিয়মিত কোভিড পরীক্ষা করাচ্ছেন বিশেষ করে এই সময়ে, যদিও তাঁর টেস্ট নেগেটিভ এসেছে তবুও তাঁরা প্রত্যেক মাসেই হেলথ-চেকআপ করান। কাপুর খানদান শিশুর আগমনের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে এবং এর জন্য সমস্ত প্রস্তুতি শুরু করে দিয়েছে। শীঘ্রই 'দাদি' হতে চলেছেন নীতু কাপুর তাঁর নাতি বা নাতনিকে স্বাগত জানাতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন নিতু। আলিয়া ও রণবীরের প্রথম সন্তানের আগমনের খবরে একটি ভিডিওতে নীতু কাপুর প্রতিক্রিয়া জানিয়েছিলেন পাপাড়াৎজি যখন নীতু কাপুরকে জানিয়েছিলেন যে আলিয়া ইনস্টাগ্রামে খবরটি শেয়ার করেছেন, তখন নীতু খুব উচ্ছল ভাবে তাঁর প্রথম প্রতিক্রিয়া শেয়ার করেন। পাপারাজ্জি যখন জুগজগ জিয়ো অভিনেত্রীকে 'দাদি' হওয়ার জন্য অভিনন্দন জানিয়েছিলেন, তখন তিনি হতবাক এবং আনন্দিত হয়েছিলেন।

আরও পড়ুন,আলিয়া থেকে জ্যাকলিন বিড়াল-প্রেমে মজে বলি-সুন্দরীরা, দেখে নিন তাঁদের প্রিয় পোষ্যের সঙ্গে ছবিগুলি

আরও পড়ুন,লো-কাট ব্লাউজে উপচে উঠছে ক্লিভেজ, দিশা পটানির হটনেসে উত্তপ্ত সোশ্যাল মিডিয়া
 

Follow Us:
Download App:
  • android
  • ios