প্রতিবছরই মহাসমারহে গণেশ চতুর্থী পালন করা হয় আম্বানি ভিলায়। বি-টাউনের ঢল নামে অ্যান্টিলিয়া-র প্রাঙ্গনে। এই বছরও তার ব্যতিক্রম দেখা গেল না। সোমবার গণেশ চতুর্থী উপলক্ষ্যে আম্বানি ভিলা রীতি মেনেই সেজে উঠেছিল নয়া লুকে। বাড়িতে নতুন বউ, ফলে আড়ম্বরে যেন আরও এক ধাপ এগিয়ে রইলেন চলতি বছর আম্বানি পরিবার।

বিস্তারিতঃ বিপদের মুখে আরে বনাঞ্চল, প্রতিবাদে রাস্তায় নামলেন শ্রদ্ধা কাপুর 

সেই পরিবারেই নিমন্ত্রণ পেয়ে হাজির হয়েছিলেন বিটাউনের রথি মহারথিরা। তালিকা থেকে বাদ পরেননি আলিয়া-রণবীরও। পুজোর বাড়ি, তাই সাবেকি পোশাকেই হাজির হলেন এই জুটি। আলিয়ার পরনে ছিল হলুদ শাড়ি, রণবীরের পোশাক ছিল শেরওয়ানি। সম্প্রতিই এই জুটির বিয়ের খবর ছড়িয়ে পড়েছে বিটাউনের আনাচে-কানাচে। তারই মাঝে নিজেদের সম্পর্কের উষ্ণতা ছড়ালেন এই জুটি। আলিয়া রণবীর একে অপরকে চোখে হারায়। বিভিন্ন অনুষ্ঠানে তাঁদের ঘনিষ্ঠভাবেই দেখা গেছে বহুবার। এবারও তার ব্যতিক্রম হল না। 

 

 

গার্লফ্রেন্ডকে আগলেই আম্বানি ভিলায় প্রবেশ করলেন রণবীর। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি মুক্তি পাওয়ার পরই তা ভাইরাল হল নেট দুনিয়ায়। বিটাউডের হট জুটির প্রতিটি পদক্ষেপই যেন এখন সার্ভে লেন্সের আওতায়। কখন, কবে, কোথায়, বিভিন্ন সময় বিভিন্ন প্রশ্ন দেখা দেয় তাঁদের ঘিরে। তবে এই জুটির চুম্বনের দৃশ্যে ভাইরাল হওয়ার পর খুব একটা ঘনিষ্ঠভাবে দেখা যায়নি তাদের।

আরও পড়ুনঃ রকেটের বেগে ছুটলেন তাপসী, অ্যাথলিটের ভূমিকায় অভিনেত্রীর নয়া লুক

সোমবার আম্বানি পরিবারে এই জুটি ছাড়াও হাজির ছিলেন অনেকেই। আলোর রোসনাইতে মুড়ে ফেলা আম্বানি পরিবারের অন্দরমহলের ছবিও নেট দুনিয়ায় ভাইরাল হয় রাতারাতি।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#aliabhatt #ranbirkapoor and #aamirkhan at #ambaniganpati #ganpatifestival2019 #viralbhayani @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on Sep 3, 2019 at 1:19am PDT