প্রথম থেকেই তাপসী মহিলা কেন্দ্রিক ছবিতে অভিনয় করতে বেশি পছন্দ করেন। তা বহুবার স্পষ্টভাবেই জানিয়ে দিয়েছিলেন তিনি। ছবিতে হিরো মানেই কী তা পুরুষ বোঝাবে! না, সেই ছক ভাঙার পথেই হাঁটার কথা জানিয়ে ছিলেন তিনি। আবারও সেই ধরনের ছবির প্রস্তাবই গ্রহণ করলেন তিনি। 

বিস্তারিতঃ ভোজন রসিক মজবেন এবার সাহো থালি-তে, সঙ্গে মিলবে সাহো দেখার সুযোগ

বলিউডে এখন বায়োপিকের ট্রেন্ড। সেই ট্রেন্ড ফলো করেই ছবি তৈরি করছেন পরিচালক আকর্ষ খুরানা। ছবির নাম রেশমি রকেট। গুজরাতের এক গ্রামের মেয়ের অ্যাথলিট হওয়ার স্বপ্নপূরণের গল্পই বলবে এই ছবি। সেই ছবিরই মোশন পোস্টার প্রকাশ্যে এল শুক্রবার। 

 

 

ছবির কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাপসী পান্নুকে। বেশ কয়েকদিন ধরেই নিজের সোশ্যাল পেজে আংশিক মুখের ছবি পোস্ট করছিলেন তিনি। এই ছবির লুক নিয়ে তবে থেকেই কৌতুহলের সঞ্চার হয়েছিল দর্শক মহলে। অবশেষে তাঁর লুকও প্রকাশ্যে আসে। খানিকটা দাদি বন্দুকবাজের আদলেই যেন সাজিয়ে তোলা হয়েছে তাপসীকে। 

বিস্তারিতঃ বিপদের মুখে আরে বনাঞ্চল, প্রতিবাদে রাস্তায় নামলেন শ্রদ্ধা কাপুর

 

 

সেই ছবির পোস্টারেই দেখা গেল রকেটের বেগে ছুটে চলেছেন তাপসী। ফার্স্ট লুক থেকে শুরু করে ফাস্ট ছবির পোস্টার, সর্বত্রই যেন এক বিশেষত্বের ছোঁয়া নজরে এল তাপসীর। সম্প্রতি নিজের চরিত্র নিয়ে মুখ খোলেন তিনি। তাঁর মতে গল্প শোনা মাত্রই পছন্দ হয়েছিল ছবিটি। এই নিয়ে তাপসীর দ্বিতীয় পোর্স্টস ছবি, প্রথমটি ছিল সুরমা।