প্রকৃতি প্রেম কিংবা পশুপ্রেম, বিভিন্ন সময় বিভিন্ন সংকট অবস্থায় সরব হয়েছেন তারকারা। কখনও প্রতিবাদের ঝড় তুলেছেন সোশ্যাল মিডিয়ায়, কখনও বা প্রতিবাদ করেছেন রাস্তায় নেমে। এবার সেই একই ছবি ধরা দিল শ্রদ্ধা কাপুরের ক্ষেত্রে। রাস্তায় নেমে প্রতিবাদ করলেন তিনি গাছ কাটার বিরুদ্ধে।

আরও পড়ুনঃ জন্মদিনেই প্রকাশ্যে রাজকুমার রাও-র নয়া লুক, ঘোষণা ছবি মুক্তির দিন

প্রকৃতি নিয়ে এখন চিন্তার ভাঁজ প্রায় সকলেরই কপালে। দীর্ধদিন ধরে জ্বলছে আমাজন। তার প্রভাব বিশ্বে কীভাবে পড়তে পারে, সেই কথা উল্লেখ করেও শিউরে উঠেছেন অনেকে। এবার সেই প্রকৃতির পাশে দাঁড়াতেই পথে নামলেন শ্রদ্ধা কাপুর। সদ্য নায়িকার মুক্তি পেয়েছে সাহো ছবি। বক্স অফিসে তা সফলও। ফলে এখন খানিক ঝারা হাত পা শ্রদ্ধা কাপুরের। তিনি অভিনয় জগত থেকে খানিকটা নিজেকে সরিয়ে এনে গাছ কাটার বিরুদ্ধে প্রতিবাদে সরব হলেন, এসে দাঁড়ালেন সাধারণ মানুষের পাশে। বৃহনমুম্বই মিউনিসিপাল করপোরেশনের বিরুদ্ধে এদিন একত্রিত হয়েছিল সকলেই। মুম্বইয়ের আরে বনাঞ্চলের অস্তিত্ব এখন সংকটের মুখে। কারণ সেই জায়গা থেকে তড়িঘড়ি কেটে নেওয়া হোক ২৭০০ গাছ, ওপর মহল থেকে এমন নির্দেশ আসা মাত্রই তা নিয়ে নড়ে চড়ে বসলেন এলাকাবাসী। 

 

 

তৈরি হবে মেট্রো। ফলে জমির যোগান দেবে এই এড়িয়া। রাতারাতি কেটে ফেলা হবে ২৭০০ গাছ। খবর প্রকাশ্যে আসার পরই রুখে দাঁড়ান সকলেই। এদিন বৃষ্টি মাথায় নিয়ে একই সুরে সুর মেলালেন অভিনেত্রী। পোস্ট করলেন সেই ছবি।

আরও পড়ুনঃ শ্যুটিং শেষ, পার্টিতে মাতলেন হৃত্বিক-টাইগার, দেখুন ভিডিও

একদিকে দেশ যখন প্লাস্টিক বর্জনের কথা বলছে, ঠিক তখনই অন্য প্রান্ত থেকে উঠে আসতে দেখা যায় এই ধরনের সংবাদ। ঘটনার বিস্তারিত জানিয়ে নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় ছবিও পোস্ট করলেন শ্রদ্ধা কাপুর। তবে তিনি একা নন, একই সঙ্গে সরব হয়েছেন দিয়া মির্জাও।