Asianet News BanglaAsianet News Bangla

Live Concert: ছবির শ্যুটিং-এর মাঝেই লাইভ কনসার্টের আমেজে আলিয়া-রণবীর, মুহূর্তে ভাইরাল ভিডিও

সম্প্রতি টানা ২২ মাস পর দুবাইতে লাইভ কনসার্ট করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অরিজিৎ সিং। এবারে এ পি ধিলন তাঁর গানে মুগ্ধ করলেন দিল্লিকে। 

alia bhatt and ranveer singh enjoy live concert at delhi bjc
Author
Kolkata, First Published Nov 25, 2021, 3:18 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

লাইভ কনসার্টে (Live Concert ) গিয়ে এবার বেশ গানের মেজাজ উপভোগ করলেন আলিয়া ভাট (Alia Bhatt) -রণবীর সিং (Ranveer Singh)। ধীরে ধীরে শীত পড়েছে, যার ফলে বিভিন্ন অনুষ্ঠান, নাইট লাইফ মেট্রোপলিটন শহর গুলোতে যাকে বলে চেনা ছন্দে ফিরছে, এককথায় করোনা ভুলে। সদ্য একে একে বিভিন্ন গায়কেরা লাইভ কনসার্ট করা শুরু করেছে। সম্প্রতি টানা ২২ মাস পর দুবাইতে লাইভ কনসার্ট করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অরিজিৎ সিং। এবারে এ পি ধিলন (A P Dhillon) তাঁর গানে মুগ্ধ করলেন দিল্লিকে। লাইভ কনসার্ট দেখতে এদিন উপস্থিত ছিলেন বিটাউনের সেলিব্রিটি আলিয়া ভাট (Alia Bhatt) ও রণবীর সিং (Ranveer Singh) । এই কনসার্ট থেকেই ভিডিও হয়ে উঠল ভাইরাল (Viral Video)। 

ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ল তা  সর্বত্র। বর্তমানে বি-টাউনের এই জুটি তাদের আগামী ছবি রকি অর রানি কি প্রেম কাহিনি নিয়ে ব্যস্ত। দিল্লিতে সেই ছবির শুটিং চলছে পুরোদমে। শিডিউলের মাঝে বেশ খানিকটা সময় বার করে নিয়ে লাইভ কনসার্ট দেখতে পৌঁছে গেলেন রণবীর সিং ও আলিয়া। সেখান থেকেই ভিডিও হয়ে উঠল ভাইরাল। গানের তালে রীতিমতো এনজয় করতে ব্যস্ত এই দুই সেলেব। তাদের আগামী ছবির শুটিং সম্ভবত শেষ হবে এই বছরই। এই ছবিতে আলিয়া রণবীর সহ দেখা যাবে আরো তিন বাঘা বাঘা স্টারকে। ধর্মেন্দ্র, জয়া বচ্চন ও শাবানা আজমি। এই তিন স্তরের মধ্যে ফুটে উঠবে ত্রিকোণ প্রেমের গল্প। ছবির পরিচালনায় রয়েছেন করণ জোহার এই ছবির আরও এক চমক হলো করণকে পরিচালনার ক্ষেত্রে সহযোগিতা করবে ইব্রাহিম খান, সইফ আলি খানের পুত্র।

 

 

সম্প্রতি করোনার কোপ থেকে বেরিয়ে ছন্দে ফিরছে সিনে জগত। একে একে সেলিব্রিটিদের শ্যুটিং সেটে ফেরা শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই। বিগ বাজেটের একাধিক ছবি বর্তমানে রয়েছে পাইপ লাইনে। দর্শকেরাও অধীর আগ্রহে বসে রয়েছে সিনে দুনিয়ার ছবি মুক্তির অপেক্ষায়। এরই মাঝে একের পর এক ছবি মুক্তির দিন ঘোষণা করা হয়েছে। ঝড়ের গতীতে সেই খবর হয়ে উঠছে ভাইরাল, শ্যুটিং সেটেই তাই ব্যস্ত এবার আলিয়া রণবীর। ছবির কাজ শেষ করেই পরবর্তী ছবির কাজে হাত দেেবন দুই তারকাই। তারই মাঝে আলিয়ার বিয়ের গুঞ্জণ। 

Follow Us:
Download App:
  • android
  • ios