বলিউডে পা রাখার পর থেকেই ঝড়ের বেগে ভাইরাল হয়ে ওঠে আলিয়া ভাটের নাম। একের পর এক ছবিতে নিজের অভিনয় দক্ষতার প্রমাণ রেখেন মহেশ কন্যা। স্টুডেন্ট অব দ্য ইয়ার ছবি থেকে সফর শুরু। কখনও ফিরে তাকাতে হ.নি তাঁকে। একের পর এক বক্স অফিস হিট দিয়েছেন তিনি। এখানেই শেষ নয়, সময়ের সঙ্গে সঙ্গে নিজেকে কীভাবে গড়ে নিতে হয়, তারও প্রমাণ দিয়েছেন আলিয়া। 

 

 

ব্যক্তিগত জীবনে জড়িয়েছে রণবীর কাপুরের নাম। তাঁর সঙ্গে কবে এক পর্দায় কাজ করবেন আলিয়া, সেই অপেক্ষাতেও দিনগুণছে ভক্তমহল। তবে বিগ বাজেট রিটার্ন আর শেয়ার করতে রাজি নন আলিয়া। তাই কেরিয়ারের প্রায় গোড়াতেই বড় সিদ্ধান্ত নিয়ে ফেললেন তিনি। নিজের প্রয়োজনা সংস্থা খুব ফেললেন আলিয়া ভাট। সোশ্যাল মিডিয়ায় সোমবার সেই খবরই শেয়ার করলেন তিনি। 

 

 

ঝড়ের বেগে ভাইরাল হয়ে ওঠে এই খবর। আশা করা যায় আলিয়ার এই ব্যানারের অধীনেই একের পর এক ছবি মুক্তি পাবে পরবর্তীতে। পাশাপাশি নিজেই বেশ কিছু ছবি তিনি প্রয়োজনা করবেন বলেও সূত্রের খবর। সমসাময়িক অভিনেত্রী-অভিনেতাদের কড়া টক্কর দিয়ে সাফল্যের শিখরে ঝড়ের গতীতে এগিয়ে যাও আলিয়াই যেন এখন বিটাউনের প্রাণ কেন্দ্র। 

এই খবর শেয়ার করার কয়েক ঘন্টার মধ্যেই সামনে আসে প্রথম ছবির খবর। তিনি জোট বাঁধতে চলেছেন শাহরুখ খানের সঙ্গে। আলিয়ার পরবর্তী ছবি ডার্লিংএর প্রযোজনাতে থাকছে কিং খান ও গৌরী খানের রেড চিলিস প্রযোজনা, সঙ্গে যুক্ত হচ্ছে আলিয়া ভাটের প্রযোজনা সংস্থা।