অজয় দেবগণের ছবি ফুল ঔর কাঁটের একটি দৃশ্য যেখানে দুটি চলন্ত বাইকের উপর স্প্লিট করে কঠিন স্টান্ট করে দেখিয়েছিলেন অজ। সেই দৃশ্য আজও কেবল অজয় ভক্তদের কাছে নয়, নব্বইয়ের সকল সিনেপ্রেমীদের কাছেও ফেভারিট। সেই স্টান্টই কপি করে বসলেন মধ্যপ্রদেশের পুলিশ। স্টান্ট কপি করে ভিডিও পোস্ট করলেন এসআই মনোজ যাদব। ভিডিও পোস্ট করতেই আইনি বিপাকে পড়লেন খোদ পুলিশ। দামো জেলার এসএইচও নরসিংহগড় থানার এস আই মনোজ যাদব। 

আরও পড়ুনঃসানি-শাহরুখের ঠান্ডা যুদ্ধে ইতি টানলেন খোদ বাদশাহ, নেপথ্যে নব্বইের ব্লকবাস্টার 'দামিনী'

ভিডিওটি সম্প্রতি করে নেটদুনিয়ায় পোস্ট করেন মনোজ। অজয়ের ডাই হার্ড ফ্যান বলেই মনে হচ্ছে মনোজকে। অজয়, সিংঘম রিটার্নসে কপের ভূমিকায় অভিনয় করেছিলেন। ছবিতে তাঁর লুকও কপি করেছেন মনোজ। ভিডিওতে তাঁকে কতকটা সিংঘম রিটার্নসের অজয়ের লুকে দেখা গিয়েছে। অজয় লুক কপি করে আবার অজয়ের স্টান্ট কি করা। প্রথমদিকে প্রশংসায়র বন্যা বয়ে গেলেও পরে তাঁকে এই ভুলের মাশুল গুনতে হল। পাঁচ হাজার টাকা জরিমানা দিয়ে কথা দিতে হল যে এমন কাজ তিনি ভবিষ্যতে আর করবেন না।

আরও পড়ুনঃথ্রোব্যাকে অচেনা ঐশ্বর্য, ডাই হার্ড ফ্যানরাই একমাত্র চিনতে পারবে অভিনেত্রীকে

 

ফুল ঔর কাঁটের এই স্টান্ট গোলমাল রিটার্নসে দুটো চলন্ত চারচাকার সঙ্গে করেছিলেন অজয়। মনোজও দুটো সাদা গাড়ির উপর দাঁড়িয়ে এই স্টান্টটি করেছেন। ইন্সপেক্টর জেনেরাল সাগর রাঙ্গে, অনিল শর্মা দামোর সুপারিনটেন্ডেন্ট হেমন্ত চৌহানের উপর এই ঘটনাটির তদন্তের দায়িত্ব দিয়েছিলেন। তদন্তের পর এসপি সাব ইন্সপেক্টর মনোজর উপর পাঁচ হাজার টাকার জরিমানা লাঘু করেন। এবং এই ধরণের ভুল যাতে ভবিষ্যতে আর না হয় সেই ব্যাপারেও কড়া বার্তা দেন।