যে যার মত সরে পড়লেন ছবি কাজ থেকে, পড়ে রইলেন আলিা ভাট। বিষয়টা খানিকটা এইরকম, সম্প্রতিই প্রকাশ্যে এসেছে সঞ্জয়লীলা বনশালির ছবি ইনশাল্লাহ থেকে নিজেকে সরিয়ে নিলেন সলমন খান। ছবির খবর প্রকাশ্যে আসার পরই তা ছিল খবরের শিরোনামে। ইদের দিনই ভাইজান সকলকে দিয়েছিলেন সুখবর। আগামী বছর মুক্তি পেতে চলেছে ইনশাল্লাহ।

আরও পড়ুনঃ মাশার্ল আর্ট-এর পরম্পরা! শাহরুখ পরিবারের তৃতীয় সদস্য আব্রামের ছবি ঘিরে জল্পনা

তবে সমস্যা দেখা দেয় অন্য জায়গায়। ছবিতে তাঁর বিপরীতে ছিলেন আলিয়া ভাট। বয়সে এত ছোট নায়িকাকে কেমন লাগবে তা নিয়েও প্রশ্ন তোলেন অনেকেই। উত্তরে আলিয়া জানিয়ে ছিলেন তিনি খুবই আশাবাদী এই ছবিটিকে নিয়ে। নিশ্চয় সকলে কিছু বুঝেছেন তবে তাঁকে নেওয়া হয়েছে এই ছবিতে। 

আরও পড়ুনঃ সানিয়ার বায়োপিকে শ্রদ্ধা, বলিউডে জল্পনা তুঙ্গে

তবে সেই ঝড় কাটিয়ে উঠতে না উঠতেই বিপাকে পড়লেন আলিয়া। সলমন খান করছেন না ছবি, শ্যুটিং বন্ধ ইনশাল্লাহ। এই ছবির জন্যই সময় ফাঁকা রেখে ছিলেন আলিয়া ভাট। এখানেই শেষ নয়, ফিরিয়ে দিয়েছিলেন আমির খানের একটি ছবির প্রস্তাবও। এখন তাঁর হাত খালি।

সলমন খানের হাতে বেশ কয়েকটি কাজ। কথাও দিয়েছেন ভক্তদের যে তিনি নতুন ছবি নিয়ে হাজির হবেন ইদে। কিন্তু আলিয়া এখন কী করবে তাই প্রশ্ন। যদিও নায়িকার হাতেও ছবি এখন কম নেই। ব্রক্ষ্মাস্ত্র, তখত, সড়ক ২ প্রভৃতি ছবির কাজ নিয়ে ব্যস্ত থাকবেন তিনি। গ্রহণ করতে পারেন নতুন ছবির প্রস্তাবও।