বায়োপিক বলিউডে বেশ জনপ্রিয়তা পেয়েছে। এবার বায়োপিকের তালিকাতে উঠতে চলেছে সানিয়া মির্জার নাম। সানিয়া মির্জার চরিত্রে নাকি এবার অভিনয় করতে চান শ্রদ্ধা কাপূর। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে নায়িকা জানিয়েছেন- 'শুধুমাত্র টেনিস চ্যাম্পিয়ন বলে নয়, সানিয়ার জীবনটাও বেশ ইন্টারেস্টিং বলে মনে হয় আমার'। এর আগে ব্যাডমিন্টন খেলোয়াড় সাইনা নেওয়ালের বায়োপিকে অভিনয় করার কথা ছিল শ্রদ্ধার। কিন্তু শোনা গিয়েছে সেই কাজ হাতছাড়া হয়ে যায় তাঁর। শোনা গিয়েছিল টানা দুবছর ধরে ব্যাডমিন্টনে প্রশিক্ষণ নেওয়ার পর, যে পর্যায়ে পৌঁছোনোর কথা ছিল তাঁর, সেই পর্যায়ে তিনি অর্ধেকও পৌঁছোতে পারেননি। পরে নাকি সেই চরিত্রের অফার চলে যায় পরিণীতি চোপড়ার কাছে। 

অবশ্য সাইনার বায়োপিক সর্ম্পকে শ্রদ্ধার মতামত অন্য। তিনি বলেন- 'আমি সাধারণ জীবনে কোনও কিছু নিয়ে আক্ষেপ করি না। ভালো কাজের সুযোগ হাতে রয়েছে এই মুর্হুতে, সেগুলো যেন ভালোভাবে করতে পারি। সাইনার বায়োপিক শ্যুট করার সময় আমি অসুস্থ হয়ে পড়ি। তারপর রেমো ডি সুজা এনি বডি ক্যান ডান্স টু’র জন্য অফার করলেন। ফলে সেটাই করলাম। যার ফলে সাইনার বায়োপিকটা ছাড়লাম। আপাতত শ্রদ্ধা কাপূর যে টেনিস কুইন সানিয়া মির্জার বায়োপিকে অভিনয় করার ইচ্ছেতে মজেছেন, তা বলাই বাহুল্য। 
প্রসঙ্গত এই বছর মুক্তি পাচ্ছে শ্রদ্ধা কাপূর অভিনীত 'সাহো' এবং 'ছিছোড়ে'। দক্ষিণী নায়ক প্রভাসের সঙ্গে অভিনয় করতে চলেছেন  শ্রদ্ধা কাপূর। এছাড়া পরের বছর মুক্তি পাওয়ার কথা 'স্ট্রিট ড্যান্সার'।