Asianet News BanglaAsianet News Bangla

হট অ্যান্ড সেক্সি হলেও কলেজের গন্ডি পেরোতে পারেননি আলিয়া ভাট, কারণটা কী?

 ইতিমধ্যেই বি-টাউনে নিজের জায়গা করে নিয়েছেন আলিয়া ভাট। বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীর মধ্যে আলিয়া ভাট রয়েছেন প্রথম সারিতে। তবে জানেন কি, প্রথম সারিতে অভিনয় করলেও আলিয়া ভাট আসলে দশম শ্রেণী পর্যন্ত পাশ। ৭১ শতাংশ নম্বর পেয়েই পাশ করেছিলেন আলিয়া। কিন্তু কেন উচ্চশিক্ষা হল না নায়িকার, এক সাক্ষাৎকারে তা নিজেই খোলসা করেছিলেন রাজি নায়িকা।

Alia Bhatt is only 10th pass  Dropped out of School for Career in films BRD
Author
Kolkata, First Published Aug 14, 2022, 1:40 PM IST

বলিপাড়ার অভিনেত্রী আলিয়া ভাটকে নিয়ে উত্তেজনার শেষ নেই । ইতিমধ্যেই বি-টাউনে নিজের জায়গা করে নিয়েছেন আলিয়া ভাট। বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীর মধ্যে আলিয়া ভাট রয়েছেন প্রথম সারিতে। তবে জানেন কি, প্রথম সারিতে অভিনয় করলেও আলিয়া ভাট আসলে দশম শ্রেণী পর্যন্ত পাশ। ৭১ শতাংশ নম্বর পেয়েই পাশ করেছিলেন আলিয়া। কিন্তু কেন উচ্চশিক্ষা হল না নায়িকার, এক সাক্ষাৎকারে তা নিজেই খোলসা করেছিলেন রাজি নায়িকা।

বাবা মহেশ ভাটের দৌলতে নয়, বরং নিজের অভিনয় দক্ষতা দিয়েই বি-টাউনে জায়গা করে নিয়েছেন আলিয়া। ফিল্মি পরিবার থেকে বড় হওয়ার সুবাদে ছোট থেকেই আলিয়ার ইচ্ছে ছিল অভিনয় করার। কারণ আলিয়া মনে করতেন, অভিনয়ই তার জায়গা। তবে কেরিয়ার তৈরি করতে গিয়েই পড়াশোনায় বাঁধা আসে আলিয়ার।  আর  আলিয়ার বাড়ির লোকও এই বিষয়টা নিয়ে বিশেষ মাথা ঘামাননি।  তারাও ভাবতেন স্কুল পাশ করাই যথেষ্ঠ। বাকি সময়টা অভিনয়ে মন দেওয়াই ভাল। বলি কেরিয়ার ডেবিউ ছবির সময় দ্বাদশ শ্রেণিরও পরীক্ষা দেননি। ব্যস তখন থেকেই পড়াশোনায় ইতি। তবে কলেজের গন্ডি যে তিনি পেরোননি সেকথা অনেকেই জানেন না। 

বলিউড কাপলদের মধ্যে সর্বদাই নজর কাড়েন রণবীর কাপুর ও আলিয়া ভাট। চলতি মাসের ১৪ এপ্রিল, বৃহস্পতিবার  দীর্ঘদিনের জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। বিয়ের মাস দুয়েক যেতে না যেতেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন আলিয়া ভাট। জুন মাসেই মা হওয়ার সুখবর দিয়েছেন আলিয়া।  অন্তঃসত্ত্বা আলিয়া ভাটকে নিয়ে চর্চা যেন থামবার নয়। হবু মা আলিয়ার প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। তিনি কোথায় যাচ্ছেন, কী করছেন, সবটাই জানতে আগ্রহী সকলে। প্রেগন্যান্ট হওয়ার পর থেকে চেহারায় পরিবর্তন লক্ষ করা গেছে। অভিনেত্রীর বেবিবাম্প দেখার জন্য মুখিয়ে রয়েছেন। অবশেষে আপকামিং ছবি ডার্লিংস-এর প্রমোশনেই ফাঁস হল আলিয়ার বেবিবাম্প।কবে আসতে চলেছে রালিয়ার প্রথম সন্তান, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। সূত্রের খবর, পাঁচ মাসের অন্তঃসত্ত্বা আলিয়া ভাট। তবে কবে  আসতে চলেছে চার আসন্ন সন্তান তা জানা যায়নি। তবে সর্বশেষ প্রতিবেদন থেকে জানা গেছে চলতি বছরের ডিসেম্বরেই আসতে চলেছে আলিয়ার সন্তান। প্রযোজক হিসেবে এই ডার্লিংস ছবি দিয়েই হাতেখড়ি দিতে চলেছেন আলিয়া ভাট। এই ছবি নিয়ে উত্তেজনাও অনেক বেশি। ছবির ঝলক দেখেই উত্তেজনা দ্বিগুণ বেড়েছে। মা ও মেয়ের যাপনের মধ্যে অন্ধকারের অলিগলি ঘুরিয়ে আনবে এই ডার্ক কমেডি।

Follow Us:
Download App:
  • android
  • ios