জড়িয়ে ধরে চুমু খেয়েই ক্ষান্ত নন, বউয়ের প্রেমে মশগুল রণবীর, কী করলেন আলিয়া দেখে নিন ভিডিওতে

| Apr 27 2022, 10:15 AM IST

জড়িয়ে ধরে চুমু খেয়েই ক্ষান্ত নন, বউয়ের প্রেমে মশগুল রণবীর, কী করলেন আলিয়া দেখে নিন ভিডিওতে
জড়িয়ে ধরে চুমু খেয়েই ক্ষান্ত নন, বউয়ের প্রেমে মশগুল রণবীর, কী করলেন আলিয়া দেখে নিন ভিডিওতে
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

রণবীর ও আলিয়ার একটি অদেখা ভিডিও ভাইরাল হয়েছে। যা মুহূর্তে  ছড়িয়ে পড়েছে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, মালাবদল সেরে নিজের বউকে সকলের সঙ্গে পরিচয় করিয়ে দিচ্ছেন রণবীর কাপুর। নতুন বউকে পরিচয় করিয়ে রণবীর বলছেন, আমার বউকে হাই বলুন সবাই। বরের কথা শুনে সকলেই হেসে লুটিয়ে পড়েন। এবং আলিয়াও নিজের হাত নেড়ে সকলেই অভিবাদন জানিয়ে মিষ্টি করে হাই বলেন। ভালামাখা মাখানো এই ভিডিও দেখে সকলেই ভালবাসা উজাড় করে দিয়েছেন।
 

দুজনের বয়সের ব্যবধানও অনেক। তবে বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র, তার প্রমাণ দিলেন রণবীর -আলিয়া। রণবীর ৩৯ এবং আলিয়া ২৯। বয়সে অনেকটাই ছোট আলিয়াকে নিজের দুলহানিয়া বানালেন রণবীর কাপুর। রণবীর ও আলিয়ার রাজকীয় বিয়ের রেশ এখনও তুঙ্গে। তার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই নেটপাড়ায়। তাদের প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। মাত্র ৫ দিনের ঝটিকা সফরেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন রালিয়া জুটি। বিয়ের ছুটি শেষ হতেই যেন আদাজল খেয়ে যে যার কাজে লেগে পড়েছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। এর মধ্যে রণবীর ও আলিয়ার একটি অদেখা ভিডিও ভাইরাল হয়েছে। যা মুহূর্তে  ছড়িয়ে পড়েছে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, মালাবদল সেরে নিজের বউকে সকলের সঙ্গে পরিচয় করিয়ে দিচ্ছেন রণবীর কাপুর। নতুন বউকে পরিচয় করিয়ে রণবীর বলছেন, আমার বউকে হাই বলুন সবাই। বরের কথা শুনে সকলেই হেসে লুটিয়ে পড়েন। এবং আলিয়াও নিজের হাত নেড়ে সকলেই অভিবাদন জানিয়ে মিষ্টি করে হাই বলেন। ভালামাখা মাখানো এই ভিডিও দেখে সকলেই ভালবাসা উজাড় করে দিয়েছেন।

Subscribe to get breaking news alerts

 

 

চলতি মাসের ১৪ এপ্রিল, বৃহস্পতিবার  দীর্ঘদিনের জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। এবার বিয়ের অন্দরের ছবি ও ভিডিও ঘিরে তোলপাড় সোশ্যাল মিডিয়া। একাধিক নিয়মবিধি মেনেই বিয়ে সেরেছেন রণবীর-আলিয়া। ক্যাসানোভা ইমেজ ঝেড়ে ফেলে রণবীর কাপুর এখন হ্যাপিলি ম্যারেড। প্রেমিক-প্রেমিকার ট্যাগলাইন এখন অতীত। ওরা বিবাহিত, ওরা স্বামী-স্ত্রী, এটাই এখন ওদের পরিচয়।  দুই পরিবারের উপস্থিতিতেই চার হাত এক হল রণবীর কাপুর ও মহেশ ভাটের ছোট কন্যা আলিয়া ভাটের।  তার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই নেটপাড়ায়। বলিপাড়ার অন্যান্য তারকার মতো ডেস্টিনেশন ওয়েডিং করেননি রণবীর কাপুর ও  আলিয়া ভাট। কাপুর ও ভাট পরিবারের লোকজনদের নিয়েই ঘরোয় ভাবেই বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন রালিয়া জুটি। বলিউডে রাজকীয় বিয়ে নিয়ে সকাল থেকেই তোলপাড় ছিল সংবাদমাধ্যম। বহুদিন ধরেই এই বিয়ের অপেক্ষায় ছিলেন সকলেই। পরিবারের উপস্থিতিতে অফিসিয়ালি চার হাত এক হল রণবীর-আলিয়ার। অগ্নিসাক্ষী রেখে, পরিবারের বড়দের আশীর্বাদ নিয়ে নয়া পথচলা শুরু করলেন রালিয়া জুটি। বিয়ের পর নজরকাড়া এন্ট্রি দেখে চোখ সরাতে পারছেন না নেটিজেনরা। বিয়ে করেই ঠোঁটে ঠোঁট রেখে আদুরে চুম্বনে ভরিয়ে দিয়েছিলেন একে অপরকে। আদর-সোহাগে মাখা সেই ছবি প্রকাশ্যে এনে সকলকে চমকেও দিয়েছেন স্বয়ং কাপুর পরিবারের বউমা। এবার মিষ্টি ভিডিও নিয়ে মেতে উঠেছেন অনুরাগীরা।


 

Read more Articles on