বেশ কিছুদিন ধরে বি-টাউনে জল্পনা চলছে, বিয়ের পিঁড়িতে বসবেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। কিন্তু প্রতিবারই গুজব বলে উড়িয়ে দিয়েছেন দুজনেই। কিন্তু এবার কি সত্যি বিয়ের সানাই বাজলো আলিয়া রণবীরের জীবনে। বি-টাউনে কান পাতলেই শোনা যাচ্ছে, ২০২০-তেই বিয়েটা সেরে ফেলবেন রণবীর আলিয়া।

এক সর্বভারতীয় সংবাদমাধ্য়মের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, আলিয়া ভাট নাকি ইতিমধ্য়েই বিয়ের লেহেঙ্গা বানানোর অর্ডার দিয়েছেন ডিজাইনার সব্য়সাচী মুখোপাধ্য়ায়ের কাছে। আলিয়া সব্যসাচীর ডিজাইন করা বেশ কিছু লেহেঙ্গা বিভিন্ন অনুষ্ঠানে এর আগেও গিয়েছেন। এছাড়া অনুষ্কা থেকে দীপিকা প্রত্যেকেই বিয়ের জন্য বেছে নেন সব্যসাচীর ডিজাইন করা পোশাকই। আলিয়াও ব্যতিক্রমী নন। তাই সব্যসাচীকেই লেহেঙ্গা ডিজাইন করতে দিয়েছেন আলিয়া। 

আরও পড়ুনঃ নতুন ফ্ল্যাট কিনেছেন আলিয়া! নিজে হাতে কেমন ঘর সাজালেন, দেখুন ভিডিও

সোনম কাপুরের বিয়েতে একসঙ্গে আসরে উপস্থিত হয়েছিলেন রণবীর ও আলিয়া। দুজনকে এভাবে একসঙ্গে দেখেই গুঞ্জন শুরু হয় প্রেম করছেন এই দুই তারকা। যদিও দুজনে কখনওই এই কথা স্বীকার করেননি। কিছুদিন আগে একটি অ্যাওয়ার্ড শোয়ে রণবীরের প্রতি ভালোলাগা ব্যক্ত করেছিলেন আলিয়া। কিন্তু বিয়ের প্রসঙ্গ এলেই মুখে কুলুপ আঁটেন দুজনেই। 

প্রায়ই দুজনকে পরিবার নিয়েও একসঙ্গে সময় কাটাতেও দেখা গিয়েছে। এমনকী, বলিউডে কান পাতলেই শোনা যাচ্চে, ক্যানসারের চিকিৎসা সেরে ঋষি কাপুর দেশে ফিরলেই বিয়ের তোড়জোড় শুরু হয়ে যাবে। 

প্রসঙ্গত এই মুহূর্তে আলিয়া ও রণবীর দুজনেই ব্রহ্মাস্ত্র ছবির কাজ নিয়ে ব্যস্ত। ২০২০-তে এই ছবি মুক্তি পাওয়ার কথা বলে জানা গিয়েছে।