আলিয়া ভাট নিজের একটি ইউটিউব চ্যানেল খুলেছেন। চ্যানেলটির নাম আলিয়াবে। সম্প্রতি আলিয়া  মুম্বইতেই নতুন ফ্ল্যাটে শিফট করেছেন। এই ফ্ল্যাটে শিফচ করার একটি ভিডিও নিজের ইউটিউব চ্যানেলে পোস্ট করলেন আলিয়া। 

২০১৭ সালে এই ফ্ল্যাটটি কিনেছিলেন আলিয়া ভাট। এই ফ্ল্যাটটিতে বোন শাহিনের সঙ্গে থাকবেন অভিনেত্রী। মুভিং ডে ভ্লগ নামের ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে আলিয়া বলেন, আমি কী ভাবে নতুন ফ্ল্যাটে শিফট করলাম দেখো। এই পুরো ব্যাপারটাই আমার কাছে বড় অভিজ্ঞতার। 

আরও পড়ুনঃ আলিয়া গর্ভে থাকাকালীন একটি বড় ভুল করেছিলেন মা সোনি রাজদান

২৬ বছর বয়সেই অভিনয়ে মুগ্ধ করেছেন আলিয়া ভাট। নিজের ইউটিউব চ্যানেল খোলার সময়ে আলিয়া বলেন, আমার ইনস্টাগ্রাম, টুইটার ভালো করে করা হয়ে গিয়েছে। এবার আমি ইউটিউব দুনিয়াটা দেখতে চাই। তাই আমি নিজের চ্যানেল লঞ্চ করলাম। 

আলিয়া জানিয়েছিলেন, এই ইউটিউব চ্যানেলে দেখা যাবে, দৈনন্দিন জীবনে তিনি কী কী করেন। মজার, দুঃখের, সাধারণ বিভিন্ন রকমের ভিডিও থাকবে এই চ্যানেলে। 

 

 

প্রসঙ্গত, এই মুহূর্তে আলিয়া ভাট তাঁর আসন্ন ছবি ব্রহ্মাস্ত্র নিয়ে ব্যস্ত। এই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন রণবীর কাপুর। এছাড়াও সড়ক ২ ছবিতেও আদিত্য রায় কাপুরের বিপরীতে কাজ করবেন তিনি। 

ভিডিওতে দেখা যাচ্ছে, নিজের নচুন ফ্ল্যাটে সমস্ত জিনিস পত্র শিফট করছেন আলিয়া। নিজে হাতেই সমস্ত সাজাচ্ছেন আলিয়া। ভিডিওয় আলিয়া বলেন, এটা আমার কাছে বড় অভিজ্ঞতা। আমি এই প্রথম নিজের বাড়ি ছেড়ে অন্য কোথাও থাকব। আর সেটাও  আবার আমার নিজেরই কেনা বাড়ি। আমি ভেবেছিলাম একাই থাকব। কিন্তু তার পরে ভাবলাম আমার বোনকেও নিয়ে যাব। আমার বোন বিষয়টি নিয়ে খুব খুশি। ও ঠিক করেছে কিছু সময় আমার সঙ্গে থাকবে। আর কিছু সময় মায়ের সঙ্গে থাকবে।