Asianet News BanglaAsianet News Bangla

Ameesha Patel : কবে বিয়ের পিঁড়িতে বসছেন হটনেস বম্ব আমিশা, পাত্র কে জানেন, চিনে নিন

সম্প্রতি আমিশা প্যাটেলের বিয়ে নিয়ে জোর কানাঘুষো চলছে। বি-টাউনের অন্দরে কান পাতলেই আমিশার বিয়ের খবর শোনা যাচ্ছে। যা নিয়ে রীতিমতো তোলপাড় সোশ্যাল মিডিয়া। 

Ameesha Patel opens up about her relationship with Faisal patel BRD
Author
Kolkata, First Published Jan 5, 2022, 4:04 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

'কহো না প্যায়ার হ্যায়' ছবি দিয়ে বলি কেরিয়ার শুরু করেছিলেন আমিশা। বলিউডের শুরুতে হৃতিক রোশনের বিপরীতে অভিনয় করে দর্শকদের মনে নিজের জায়গা পাকিয়ে নিয়েছিলেন আমিশা প্যাটেল। তবে সেটা খুব বেশিদিন ধরে রাখতে পারেননি তিনি। চলচ্চিত্রে অভিনয় করে যতটা না সুনাম অর্জন করেছেন তার চেয়ে অধিক বির্তকে নাম জড়িয়েছে আমিশার।  একের পর এক নয়া সম্পর্ক থেকে বিচ্ছেদ বারেবারেই উঠে এসেছেন তিনি। যদিও এসব গসিপকে তোয়াক্কা না করে বিন্দাস রয়েছেন আমিশা। সম্প্রতি আমিশা প্যাটেলের বিয়ে নিয়ে জোর কানাঘুষো চলছে। বি-টাউনের অন্দরে কান পাতলেই আমিশার বিয়ের খবর শোনা যাচ্ছে। যা নিয়ে রীতিমতো তোলপাড় সোশ্যাল মিডিয়া। 

কয়েকদিন আগেই ফৈজলের জন্মদিন ছিল। সেইদিন জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছিলেন ফৈজলকে। এবং সেই পোস্টেই নাকি বিয়ের প্রস্তাব দিয়ে বসেন ফৈজল প্যাটেল। আমিশার পোস্টেই ফৈজল মন্তব্য করেন , আমি তোমাকে ফর্মালভাবে প্রোপোজ করছি। তুমি কী আমাকে বিয়ে করবে। এই মন্তব্যের পর আমিশাকে নিয়ে উত্তাল হয়েছে  বলিপাড়া । সূত্রের খবর তাদের সম্পর্ক নাকি অনেকদূর গড়িয়েছে। আমিশাকে বিয়ের প্রস্তাব দিতেই হু হু করে ভাইরাল হয়েছিল পোস্ট। যদিও পরিস্থিতি চরমে পৌঁছতেই সেটি সোশ্যাল মিডিয়া থেকে ডিলিট করে দেন ফৈজল।

 

 

আরও পড়ুন-Aishwarya Rai: শরীরী নেশায় নয়, খিলখিল হাসিতে ধুকপুকানি বাড়িয়ে দিলেন ২৫ বছর আগের ঐশ্বর্য

আরও পড়ুন-Ritabhari : অন্তর্বাসের উপর দিয়ে ঠিকরে বেরোচ্ছে বক্ষের খাঁজ, 'BOSSBABY'-র অ্যাটিটিউটে মুগ্ধ ভক্তরা

আরও পড়ুন-Happy Birthday Deepika Padukone : গোপন সঙ্গমের পর প্রতরণা সহ্য করতে পারেননি দীপিকা, কী পরিণতি হয়েছিল মস্তানির

 

আমিশা জানান, আমি ফৈজলকে বলেছিলাম পোস্টটা ডিলিট না করতে। আমি আমার মতো একটা রিপ্লাই করব ভেবেছিলাম। কিন্তু ফৈজল বলেছিল ওই পোস্ট দেখে একাধিক মানুষ ফোন করেছিল ফৈজলকে। কে এই ফৈজল , কী তার পরিচয়, এটা জানার জন্য মুখিয়ে রয়েছে সকলেই। ফৈজল হলেন রাজনীতিকের পরিবারের সদস্য। ফৈজলের ঠাকুরদা ব্যারিস্টার রজনী প্যাটেল ইন্দিরা গান্ধীর হয়ে কাজ করতেন এবং ফৈজলের বাবা সোনিয়া গান্ধীর হয়ে কাজ করেন। আমিশা আরও জানিয়েছেন, আমি ও ফৈজল একে অপরকে অনেকদিন ধরেই তিনি। ওর বোন ও আমরা তিনজনে খুব ভাল বন্ধি। সোশ্যাল মিডিয়ায় রসিকতার জন্যই এই বার্তা। এর চেয়ে বেশি কিছুই নেই আমাদের মধ্যে। তবে আমি একা থাকতেই পছন্দ করি। এই মুহূর্তে কোনও সম্পর্কে যেতেই ইচ্ছা করছে না। ফৈজল খুবই ফাজিল এবং এই ধরনের মজা করতে  ও খুবই এক্সপার্ট। সম্প্রতি 'গদর ২' ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন আমিশা। ফের দীর্ঘদিন বাদে সানি দেওলের বিপরীতে দেখা যাবে আমিশাকে। একের পর এক নয়া সম্পর্ক থেকে বিচ্ছেদ বারেবারেই শিরোনামে উঠে এসেছেন আমিশা। প্রযোজক-পরিচালিক বিক্রম ভাটের সঙ্গে দীর্ঘদিন আমিশার সম্পর্ক শোনা গেছে।  তবে কি সত্যিই ফৈজলের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন বলি ডিভা, বাড়ছে জল্পনা।
 

Follow Us:
Download App:
  • android
  • ios