টিকটক ভার্সেস ইউটিভব। সোশ্যাল মিডিয়া খুললেই এখন এই একই প্রসঙ্গ উঠে আসছে বার বার। ক্যারিমিনাতির অজয় নাগের এবং টিকটকার আমির সিদ্দিকির একে অপরকে রোস্ট করা নিয়ে নেটদুনিয়া এখন সরগরম। অজয়ের ভিডিওটি ইউটিউব থেকে ডিলিট হয়ে যাওয়ার পর টিকটক হেটারসরা আরও খেপে উঠেছে। টিকটকের বিরুদ্ধে পিটিশনও সই করানো হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। প্লেস্টোরে গিয়ে কীভাবে টিকটককে রিপোর্ট করা যায় সেই পোস্টও ঘুরে ফিরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ার আনাচে কানাচে। এরই মাঝে টিকটকে এক অসামান্য প্রতিভা উঠে এল।

আরও পড়ুনঃবিক্রমের জন্মিদেন অঙ্কুশের পাগলামি, দুই অভিনেতার ব্রোম্যান্সেই হাসির খোরাক সাইবারদুনিয়ার

আরমান রাঠোর। পুরনো নোংরা জামা প্যান্ট। গরীব ঘরের ছেলে আরমান। যদিও কিছু নেটিজেনের কথায় আরমান একজন প্রফেশনাল নৃত্যশিল্পী এবং একটি নাচ শেখান। এই ধরণের পোশাক পরে ভিডিও করেন ভাইরাল হওয়ার জন্য। টিকটকে হৃত্বিক রোশনের গানে নেচে প্রায় হার মানাচে বসেছেন অভিনেতাকেই। এখন সোশ্যাল মিডিয়ায় ইউটিউব ভার্সেস টিকটকে তালা লেগে গিয়েছে কিছুক্ষণের জন্য আরমানের প্রতিভায় স্তম্ভিত গোটা সাইবারদুনিয়ায়। এমন নাচ সে শিখল কোথা থেকে। তাঁকে এই মুহূর্ত জনপ্রিয় করার জন্য উঠে পড়ে লেগেছে সকল নেটিজেনরা। টিকটকের বিরুদ্ধেও যারা ছিল তারাও এখন আরমানকে ভাইরাল করার জন্য ব্যস্ত হয়ে পড়েছে। 

আরও পড়ুনঃকৌশানির জন্মদিনে বনির ভালবাসায় ভরা কোলাজ, নেটদুনিয়ায় ভাইরাল টলি-জুটির প্রেমালাপ

 

কোনও মতে এই ভিডিও হৃত্বিক অবধি পৌঁছনো যায়। কেবল হৃত্বিক রোশন এবং করিনা কাপুরের ইউ আর মাই সোনিয়া গানেই নাচেনি আরমান, জিস্ম টু ছবির টাইটেল ট্র্যাকেওো কনটেম্পরারি নেচেছে সে এমনকি তালের টাইটেল ট্যাকেও ক্লাসিকাল নেচেছে আরমান। কনটেম্পরারি, ফ্রিস্টাইল, ক্লাসিকাল, বলিউড, এমন কোনও ডান্স ফর্টে নেই যা আরমান পারে না। তিনটি ভিডিও আপাতত ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়। আরমানকে কেউই নাচ শেখায়নি। এটা সম্পূর্ণ তাঁর প্রতিভা।

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা