টলিউড অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়ের জন্মদিনে বয়ফ্রেন্ড বনি সেনগুপ্তের শুভেচ্ছা। তাঁদের বিভিন্ন ছবি কোলাজ করে বনি সেটা আপলোড করেছেন ইনস্টাগ্রামে। ছবিতে বনি-কৌশানির অফস্ক্রিনের সমস্ত রোমান্টিক ছবি রয়েছে। বনি-কৌশানির প্রেম কাহিনি প্রায় বছর খকানেক হয়ে গিয়েছে। ফিল্ম সেটে কাজ করতে করতেই তাঁদের প্রেম শুরু হয়। পারব না আমি ছাড়তে তোকের ছবির সেট থেকেই তাঁদের প্রেমালাপ। ২০১৫ সালেই এই ছবির হাত ধরে বনির বিপরীতে ডেবিউ করেন কৌশানি। 

আরও পড়ুনঃবিক্রমের জন্মিদেন অঙ্কুশের পাগলামি, দুই অভিনেতার ব্রোম্যান্সেই হাসির খোরাক সাইবারদুনিয়ার

তারপর থেকেই তাঁদের জুটি সকলের অতি পছন্দের হয়ে ওঠে। একের পর এক ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন বনি এবং কৌশানি। পারব না আমি ছাড়তে তোকের পর তোমাকে চাই, জিও পাগলা, গার্লফ্রেন্ড এবং জানবাজে তাঁদের একসঙ্গে দেখা যায়। প্রত্যেক ছবিতেই তাঁদের জুটি হিসেবে পেয়ে দর্শকরা অত্যন্ত খুশি। বহুদিন পর টলিউডের এমন বাবলি জুটি দেখা যাচ্ছে বলেই দাবি করছে তাঁদের ভক্তরা। এ বছরও তাঁদের দুটি ছবি মুক্তি পাওয়ার কথা ছিল। 

আরও পড়ুনঃপরণে পুরনো নোংরা জামা, কারও থেকে নাচের তালিম নয়, তবুও হৃত্বিককে হার মানালেন নিজের প্রতিভায়

বিয়ে ডট কম এবং আইস্টুপিড। বিয়ে ডট কম ছবিটি সুদেষ্ণা রায় এবং অভিজিৎ গুহার পরিচালনায় তৈরি হয়েছে। ছবির শ্যুটিং শেষ হয়ে গিয়েছে এ বছরের শুরুর দিকে। শ্রেয়া এবং অয়নের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে দু'জনকে। রোমান্টিক কমেডি দিয়ে মোড়া হয়েছে ছবির চিত্রনাট্য। করোনা আতঙ্কের কারণে যেহেতু ছবির সমস্ত কাজ বন্ধ হয়ে গিয়েছে। তাই পোস্ট প্রোডাকশনের কাজ আপাতত বন্ধই থাকবে। এই বছর কবে মুক্তি পাবে এই ছবি তা এখনও জানা যায়নি।   

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল