Asianet News BanglaAsianet News Bangla

আমির খান ও নাগা চৈতন্যের যুগলবন্দী অভিনয় দেখে মুগ্ধ পরিচালক, ছবির বহু অংশ জুড়ে থাকবে এই জুটি

বাংলা নববর্ষ বা পয়লা বৈশাখে দর্শকের জন্য আসছে লাল সিং চাড্ডা। এই ছবিতে আমির খান ও নাগা চৈতন্যের যুগলবন্দী অভিনয় দেখে মুগ্ধ পরিচালক। সিনেমার আরও অনেক দৃশ্যে থাকবে এই জুটির যুগলবন্দী অভিনয়। 
 

Amir Khan And Naga Chaitanya To Act In More Scenes In Lal Singh Chadda
Author
Kolkata, First Published Jan 8, 2022, 9:03 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বাংলা নববর্ষ বা পয়লা বৈশাখে দর্শকের জন্য বিশেষ উপহার নিয়ে আসছেন অভিনেতা ও পরিচালক এবং প্রযোজক আমির খান।  চলতি বছরে হিন্দি ছবির দর্শকের জন্য বহু প্রতিক্ষীত ছবির তালিকায় রয়েছে আমির খান ও করিনা কাপুর অভিনীত কমেডি ড্রামা লালা সিং চাড্ডা। ২০২২ সালের ১৪ এপ্রিল বিগস্ক্রিনে মুক্তি পাবে বলিউডের দুই সুপারস্টার অভিনীত এই ছবি। থ্রি ইডিয়টসের পর ফের আমির-করিনার যুগলবন্দী অভিনয় দেখার সুযোগ পাবে দর্শক। এই ছবিকে ঘিরে দর্শকের উত্তেজনার পারদও ক্রমশ চড়ছে। লাল সিং চাড্ডাতে আমিরের সর্দার লুকই  মিস্টার পারফেক্টশনিস্টের ভক্তদের এই ছবির প্রতি আকর্ষণ আরও বাড়িয়ে তুলছে। গত বছরই প্র্কাশ্যে এসেছিল আমিরের লুকের ঝলক। আমির মানেই কিছু নতুনত্ব, এই ছবিও যে তার ব্যতিক্রম নয় সেটাই প্রমান করেছিল আমিরের সর্দার লুক। তবে আমির ভক্তই হোক বা হিন্দি ছবির দর্শক যেই হোক না কেন, পরিচালক আদভেত চন্দনের আগামী ছবি লাল সিং চাড্ডায় রয়েছে আরও একটি নতুন চমক। আর এই বিশেষ চমকটি হল আমিরের সঙ্গে আরেক অভিনেতা নাগা চৈতন্যের এক স্ক্রিন শেয়ার। আর এই দুই তারকার ফ্রেমবন্দী দেখে মুগ্ধ পরিচালক ও ছবির সঙ্গে যুক্ত অন্যান্য গুরুত্বপূর্ণ ব্যক্তিরা। দুইয়ের যুগবন্দী দেখে তাঁরাই ঠিক করেছেন লাল সিং চাড্ডার আরও অনেক দৃশ্যে এই দুই তারকার যুগলবন্দী দর্শক দরবারে মেলে ধরবেন। 

আমির খান ও নাগা চৈতন্যর যুগলবন্দী অভিনয়ের প্রথম পর্ব দেখার পর সিনেমার পরিচালক ও কাহিনির লেখক অতুল কুলকার্নি একেবারে স্তম্ভিত। তাঁরা দুজনে হাতে হাত মিলিয়ে সিদ্ধান্ত নিয়েছেন, ছবির আরও অনেক জায়গা জুড়ে এই দুই তারকার যুগলবন্দী অভিনয় দেখানো হবে। তাঁদের মতে, এই দুই অভিনেতার গাঁটছাড়া বলিউডের আগামী প্রোজেক্ট লাল সিং চাড্ডার অন্যতম সেরা আকর্ষণ হতে চলেছে। তাই ১৪ এপ্রিল যখন সিলভারস্ক্রিনে এই ছবি মুক্তি পাবে তখন সিনেমার পর্দায় আমির-নাগার যুগলবন্দী অভিনয় দেখিয়ে দর্শকের আরও ভাল করে মনোরঞ্জন করতে পারে। আমির খান ও নাগা চৈতন্য জুটি দেখে মনে পড়ে যায় আরেক কমেডি ছবি আন্দাজ আপনা আপনা-র কথা। এই ছবিতে বলিউডের দুই খান আমির খান ও সলমান খান জুটি যেভাবে দর্শকের মুখে হাসি ফুটিয়েছিল সেই ভাবেই লাল সিং চাড্ডায় আমির-নাগা জুটি দর্শককে আনন্দ দেবে বলে মনে করছেন ছবির নির্মাতারা।  

আরও পড়ুন-Katrina-Vicky Wedding: আল্লাহ নাকি গড- কাকে বিশ্বাস করেন ক্যাট, জেনে নিন নায়িকার ধর্ম কী

আরও পড়ুন-অন্তর্বাসে ঝড় তুললেন শামি পত্নী হাসিন, শরীরী হিল্লোলে কাঁপছে নেটদুনিয়া

আরও পড়ুন-প্রয়াত আমির খানের ২৫ বছরের বলিউড সফরের সঙ্গী, শোকের ছায়া বি-টাউনে

আমির ও তাঁর স্ত্রী কিরণ রাওয়ের সম্পর্ক আজ বিচ্ছিন্ন। তবে এই ছবির কাজ যখন শুরু হয়েছিল তখন তাঁদের মধ্যে বৈবাহিক বন্ধন ছিল। তাই লাল সিং চাড্ডা যৌথভাবে প্রযোজনা করেছিলেন খান দম্পত্তি।  গোটা ভারতের মোট ১০০ টি জায়গায় হয়েছেয় এই ছবির শ্যুটিং। 

Follow Us:
Download App:
  • android
  • ios