সিকরেট সুপারস্টার বক্স অপিসে সেভাবে সাফল্যের মুখ না দেখার পর সকলেই অপেক্ষায় ছিলেন আবার কবে পর্দায় ফিরছেন মিস্টার পার্ফেকশনিস্ট। তারই উত্তর মিলেছিল আমিরব খানে ৫৪তম জন্মদিনে। নিজেরই প্রকাশ্যে জানিয়েছিলেন তাঁর আগামী ছবির খবর। ছবির নাম লাল সিং চাড্ডা। সেই ছবিতেই তাঁ বিপরীতে অভিনয় করছেন করিনা কাপুর খান। বর্তমানে সেই ছবির কাজ নিয়েই বেজায় ব্যাস্ত আমির খান। 

আরও পড়ুনঃ চার রাজ্যের পর এবার রাজধানীতেও ট্যাক্স ফ্রি সুপার থার্টি

নিজের শরীর নিয়ে চর্চা করার খবর আমির খানের কাছ থেকে নতুন কোনও বিষয় নয়। শুরুটা হয়েছিল লাগান ছবির মধ্যে দিয়ে। সেই ছবিতেই নিজের চেহারার পরিবর্তন ঘটিয়ে নেটিজেনদের সমালোচনার শিকারও হয়ছিলেন তিনি। তারপর থেকেই বিভিন্ন ছবিতে তাঁর পার্ফেক্ট লুকের জন্য নিজের শরীরকে নিয়ে নানা প্রকার এক্সপেরিমেন্ট করতে দেখাগিয়েছে। নতুন ছবিতেও তার ব্যাতিক্রম হল না। লাল সিং চাড্ডা ছবির জন্য তিনি কমিয়ে ফেললেন মোচ ২০ কেজি। এই প্রথম পাগরি মাথায় দেখা যাবে আমির খানকে।

আরও পড়ুনঃ হাউসফুল সিক্যুয়েলকে ঘিরে নতুন চমক, টাইটেল ট্র্যাক নিজেই গাইতে চলেছেন অক্ষয় কুমার

ছবির গল্প হলিউড ছবি ফরেস্ট গাম্প-এর অবলম্বণে তৈরি। ছবির পরিচালনা করছেন অদ্ভেত চন্দন। এই গল্প ভারতের বুকের বেশ কয়েকটি রাজনৈতিক দিককে খুব সুক্ষ্ণভাবে ছুঁয়ে যাবে। এমনটাই চিত্রনাট্যে তুলেধরতে চলেছেন অতুল কুলকার্ণি। ছবির কাজ শুরু হয়েছে ইতিমধ্যেই। আগামী বছর এই ছবি মুক্তি পেতে চলেছে।