সুজিত সরকারের নতুন ছবি 'গুলাব সিতাব'- এ একই সঙ্গে অভিনয় করছেন আয়ুষ্মান খুরানা ও অমিতাভ বচ্চন। 'গুলাব সিতাব' ছবিতে বাড়ির মালিকের চরিত্রে আছেন অমিতাভ বচ্চন  এবং ভাড়াটিয়ার চরিত্রে আছেন আয়ুষ্মান খুরানা। এছাড়াও অন্য়ান্য় গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করবেন, ভিক্টর বন্দ্য়োপাধ্য়ায় এবং ভিকি অরোরা।

আরও পড়ন, অক্ষয় মানেই বাণিজ্যে লক্ষ্মীলাভ, পরপর পাঁচবার ১০০ কোটির ক্লাবে পৌঁছে বাজিমাত খিলাড়ির

'গুলাব সিতাব' হল উত্তরপ্রদেশের একটি চলতি কথা। পরিচালক সুজিত সরকার জানিয়েছেন, ছবির গল্পটি লখনৌ শহরটি ঘিরে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় 'গুলাব সিতাব' ছবিতে অমিতাভের লুক ভাইরাল হয়েছে, সঙ্গে  এবার প্রকাশ্যে এল ছবিতে আয়ুষ্মান খুরানার লুক। সিনেমার চিত্র নাট্য়কার জুহি চতুর্বেদী। পরিচালক সুজিত সরকার নিজেই জানিয়েছেন, জুহির সঙ্গে অনেকদিন ধরেই তিনি একটা ভাল প্রোজেক্টে কাজ করছিলেন। তারই মধ্য়ে হঠাৎ একদিন জুহি চতুর্বেদী, পরিচালককে এই ছবির গল্প শোনায়। আর তখনই গল্পটা পছন্দ হয়ে যায়, ছবি করার কথা ভাবেন পরিচালক সুজিত সরকার। সম্মতি আসে প্রজোজক রনি লাহিড়ির দিক থেকেও। ব্য়স তারপর আর কি, হয়ে যায় 'গুলাব সিতাব' ছবির পাকা কথা। 

আরও পড়ুন, ফের ঐশ্বর্যের জন্য জীবন বিপন্ন করলেন শাহরুখ, রক্ষা পেলেন বড় বিপদ থেকে

অমিতাভ বচ্চন, সুজিত সরকারের সঙ্গে আগেও কাজ করেছেন। তবে এবারের টা বোধয় আরো বেশী জমিয়ে দেবে, অমিতাভ ও আয়ুষ্মান একই ফ্রেমে আছেন যে।  ২০২০ সালের ২৮ ফেব্রুয়ারি  'গুলাব সিতাব' ছবিটি মুক্তি পাবে।