দীপাবলির শেষ আমেজ যেন এখনও উপভোগ করছেন প্রায় প্রত্যেকেই। আর এই দীপাবলির আনন্দে মেতে উঠেছে আট থেকে অষ্টাদশী। বলি থেকে টলি সকলেই নিজেদের মতোন করে এই আনন্দ উপভোগ করছেন। ২ বছর বাদে বিগ বির বাংলো জলসা-তে দীপাবলির আয়োজন করেছিল  অমিতাভ। দীপাবলির এই পার্টিতে চাঁদের হাট বসেছিল বচ্চন পরিবারে। বি-টাউনের এমন কোনও নক্ষত্র নেই যাদের দেখা মেলেনি এই জলসা-তে।

আরওপড়ুন -তারাবাতি নিয়ে ছাদে এ কী করছেন কৌশানি, মুহূর্তে ছড়িয়ে পড়ল তার ভিডিও...

আলোয় মালায় সেজে উঠেছিল গোটা বাংলো। আনন্দ উপভোগের মধ্যে সেই রাতেই ঘটে গেল এক  মর্মান্তিক দুর্ঘটনা। তবে ঐশ্বর্য রাই বা বচ্চন পরিবারের কারোর নয়। প্রদীপের শিখা থেকে হঠাৎই আগুন লেগে যায় ঐশ্বর্যার সহকারীর পোশাকে। বলিউডের দীর্ঘদিনের জনসংযোগ আধিকারিক অর্চনা সদানন্দ কাজের মাঝেও ঐশ্বর্য রাইয়ের ম্যানেজার হিসেবে কাজ করেছেন বহু বছর। দীপাবলির পার্টিতে মেয়েকে সঙ্গে নিয়ে  জলসা-তে উপস্থিত ছিলেন  অর্চনা। আর তার মধ্যেই ঘটে এই বিপদ। 

আরও পড়ুন-এক মিনিটে বানিয়ে ফেলুন দীপাবলির দিয়া, টিপস দিলেন জুহি চাওলা...

মধ্যরাতে বেশ কিছুও প্রদীপ জ্বলছিল অমিতাভের বাংলোতে। একটু অন্যমনস্কতা বসত আগুনটি লেগে যায় অর্চনার লেহেঙ্গাতে। কেউই বুঝে উঠতে পারছিলেন না সেইসময়ে কী করবেন। আর তখনই ঠিক পরিত্রাতার ভূমিকায় এগিয়ে যান বলিউডের কিং খান। নিমেষের মধ্যে একটা জ্যাকেট নিয়ে ঝাপিয়ে পড়েন অর্চনার দিকে। তড়িঘড়ি করে অর্চনার মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আপাতত আইসিইউ-তে ভর্তি রয়েছেন অর্চনা। 

সূত্র থেকে আরও জানা গেছে,আগুন নেভাতে গিয়ে শাহরুখের গায়েও হালকা আগুনের ঝলকা লাগে। তাতে অল্পবিস্তর আহত হয়েছেন শাহরুখ খান। আপাতত প্রাথমিক চিকিৎসাতে তিনি ঠিক হয়ে যাবেন বলে মনে করা হচ্ছে। তবে এই মুহূর্তে কোনও ভিজিটরকেও দেখতে দেওয়া হচ্ছে না অর্চনার সঙ্গে। শাহরুখের এই কর্মকান্ড দেখে অনেকেই বলছেন পর্দার হিরো এবার নেমে এসেছে বাস্তবের মাটিতে। এর আগেও সলমনের হাত থেকে ঐশ্বর্যাকে বাঁচিয়েছিলেন শাহরুখ।