Asianet News BanglaAsianet News Bangla

Amitabh Bachchan: খাওয়া নিয়ে অমিতাভ-জয়া বিবাদ, ডিনারে কি খাবে, প্রশ্ন করলেই বচসা

বাড়িতে একাধিক সমস্যা, বিশেষ করে বিগ বি ও জয়া বচ্চনের মধ্যে ডিনার নিয়ে নিত্য গোলোযোগ, ফাঁস কর খোদ অমিতাভ কন্যা। 

amitabh bachchan and jaya bachchan chemistry at home bjc
Author
Kolkata, First Published Dec 5, 2021, 10:22 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

অমিতাভের (Amitabh Bachchan) গুণ নিয়ে তো চর্চার অন্ত নেই, তবে এই সেলেবের দোষ কি কিছুই নেই, না এমনটা নয়, অমিতাভের মস্ত দোষ তিনি ফোন ধরেন না। বারে বারে জয়া বচ্চন (Jaya Bachchan)  ফোন করার সত্ত্বেও ফোন কিছুতেই তুলতে চান না তিনি। কিন্তু জয়ার মনে চলতে থাকে তখন একটাই প্রশ্ন, রাতে কী খাবেন, ফোন করলে এটাই জিজ্ঞেস করে থাকেন তিনি। কিন্তু এক এক দিন উত্তর মেলে তোমার যা ইচ্ছে, সমস্যা এখানেই, এবার জয়ার যা ইচ্ছে তা একে একে বলতে শুরু করলেও অমিতাভের তা মনে ধরে না। এর জেরেই শুরু হয়ে যায় সমস্যা। 

সম্প্রতি মায়ের হয়ে মুখ খুললেন অমিতাভ কন্য শ্বেতা। কোথায়! কেবিসি-র স্পেশ্যাল পর্বে। কউন বানেগা ক্রোড়পতি, ( Kaun Banega Crorepati ) ১৩ সিজিন (Season 13) ধরেই এই পর্ব চলতে থাকে থাকার সত্ত্বেও বিন্দু মাত্র ম্লান হয়নি এই রিয়ালিটি শো-এর জৌলুস। বরং দিন দিন এর টিআরপি (TRP)  ক্রমেই যাচ্ছে বেড়ে। সাধারণ মানুষের কাছে স্বপ্ন যে হাতে পেয়ে যাওয়ার লটারির টিকিট এই শো। স্বপ্ন সত্যি হওয়ার আশা প্রত্যাশা নিয়ে কোটি কোটি দর্শকেরা তাকিয়ে থাকে পর্দায়। এক একটা প্রশ্ন যেন জীবনের এক একটা পালা বদলেন অধ্যায়। এমনই এক ছবি উঠে আসে এই রিয়ালিটি শো-এর (Reality Show) মধ্যে দিয়ে। কেউ কোটি, কেউ আবার পাঁচ সাত কোটি, একাধিবার এই শো-তে বাজিমাত করেছেন বহু প্রতিযোগী। 

আরও পড়ুন-Arbaaz-Malaika : শরীরী খেলায় মত্ত মালাইকা, অভিনেত্রীর এই কারণেই সর্বনাশ হয়েছিল আরবাজের পরিবারে

আরও পড়ুন-Amitabh-Jaya : বিচ্ছেদ নাকি অন্য কিছু, জয়ার সঙ্গে আমচকাই কেন কথা বন্ধ করে দিলেন অমিতাভ

ফলে এই শো নিয়ে নির্মাতাদেরও থাকে বিশেষ আয়োজন। এমন কিছু তৈরি করতে হবে যা সকলের আবেগের সঙ্গে মিশে যাবে। তাঁরা যা কিছুই বানাবেন সবটাই ‘কন বানেগা করোর পতি’-এর সঙ্গে মিল থাকতে হবে। প্রত্যেক প্রতিযোগী যারা হট চেয়ার অব্দি পৌঁছায় তাঁদের চোখে কিছু স্বপ্ন থাকে, যা পূরণ হয়। ‘কন বানেগা করোর পতি’ একটি শো যা সাধারণ মানুষকে যেকোনো পরিস্থিতির সঙ্গে লড়তে ভরসা যোগায়। সম্প্রতি ‘কন বানেগা করোর পতি’ ২১ বছরের যাত্রা অতিক্রম করেছে। এই রিয়ালিটি শোটি শুরু হয় ২০০০ সালে স্টার প্লাস চ্যানেলে। আর এবার এই শো অতিক্রম করতে চলেছে ১০০০ পর্ব। তাতেই আবেগঘন হয়ে পড়লেন অমিতাভ বচ্চন। মেয়েকে হটসিটে পেয়ে একের পর এক পরিবারের কাহিনি ফাঁস। 

Follow Us:
Download App:
  • android
  • ios