অবশেষে স্বস্তির খবর বচ্চন পরিবারে। দীর্ঘদিন হাসপাতালে থাকার পর গতকালই করোনামুক্ত হয়ে বাড়ি ফিরেছেন ঐশ্বর্য-আরাধ্যা।  হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার সেই খুশির খবর নিজেই টুইটে জানিয়েছেন অভিষেক বচ্চন। ঐশ্বর্য এবং আরাধ্যার কোভিড রিপোর্ট নেগেটিভ আসার পরই তাদের নানাবতী হাসপাতাল থেকে ছেঁড়ে দেওয়া হয়েছে। সম্প্রতি বউমা ঐশ্বর্য এবং আরাধ্যা বাড়ি ফেরার খুশিতে নিজের চোখের জল ধরে রাখতে পারেননি অমিতাভ। খুশিতে চোখ থেকে জল বেরোচ্ছে বিগ বি-র।

 

আরও পড়ুন-এবার পালা করণের, সুশান্তের মৃত্যু তদন্তে পুলিশি জেরার মুখে পরিচালক...

ঐশ্বর্য-আরাধ্যার কোভিড রিপোর্ট নেগেটিভ আসার পর তাদের যখন নানাবতী হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়, তারপরই টুইটারে টুইট করেন অমিতাভ। রাই ও নাতনি এখন করোনা মুক্ত। অমিতাভ জানিয়েছেন, ঐশ্বর্য এবং আরাধ্যা বাড়ি ফিরেছেন। আর তাদের বাড়ি ফেরার আনন্দে তিনি নিজের চোখের জল ধরে রাখতে পারছেন না। ঈশ্বরের কৃপা অপরিসীম বলেও মন্তব্য করেছেন বিগ বি। দেখে নিন টুইটটি, 

 

 

আরও পড়ুন-ফের ইন্দ্রপতন, হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত বলিউডের এই জনপ্রিয় ব্যক্তিত্ব...


আরাধ্যা-ঐশ্বর্যা করোনামুক্ত হয়ে বাড়িতে ফিরলেও অমিতাভ এবং অভিষেক বচ্চন এখনও নানাবতী হাসপাতালে ভর্তি রয়েছে। আপাতত স্থিতিশীল রয়েছেন অমিতাভ বচ্চন। ফুসফুসের সংক্রমণ অনেকটাই কমেছে এবং অক্সিজেন লেভেলও স্বাভাবিক হচ্ছে ধীরে ধীরে। কোটি কোটি ভক্তের প্রার্থনায় এবং চিকিৎসকদেক প্রচেষ্টায় অনেকটাই সুস্থ রয়েছেন বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন। যদিও তাদের স্বাস্থ্যের উপর কড়াকড়িভাবে নজর রয়েছে হাসপাতালের চিকিৎসকদের। হাসপাতালের বসেও সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ রয়েছেন বলিউডের শাহেনশাহ অমিতাভ। মহামারী ও তার প্রিয় ব্লগ থেকে তার দূরে রাখতে পারেননি। নিয়মমাফিক নিজের ব্লগে লেখা চালিয়ে যাচ্ছেন বিগ বি। অমিতাভ-অভিষেকের অবস্থা স্থিতিশীল হলেও কবে ছাড়া পাবেন হাসপাতাল থেকে, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।