দুর্বিষহ অবস্থা বন্যা কবলিত অসমের। এখনও পর্যন্ত ৬৬ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। বহু মানুষ নিখোঁজ। ভেসে গিয়েছে শয়ে শয়ে ঘরবাড়ি। কাজিরাঙার প্রায় ১৬টি গন্ডারও মারা গিয়েছে বলে জানা যাচ্ছে। এই বন্যা বিধ্বস্ত অবস্থায় অসমের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অমিতাভ বচ্চন। অসমের মুখ্যমন্ত্রীর রিলিফ ফান্ডে  ৫১ লক্ষ টাকা দিয়ে সাহায্য করলেন। বিগবি-কে ধন্যবাদ জানিয়ে টুইটও করেছেন অসমের মুখ্যমন্ত্রী সর্বনন্দ সোনোয়াল। 

আরও পড়ুনঃ ভয়াল বন্যায় মৃত ৬৬! কলকাতা বিশ্ববিদ্যালয়ের পড়ুয়ারা সাহায্য নিয়ে পৌঁছলেন অসম

মুখ্যমন্ত্রী লেখেন, ৫১ লক্ষ টাকা মুখ্যমন্তরী রিলিফ ফান্ডে জমা দেওয়ার জন্য অমিতাভ বচ্চনকে ধন্যবাদ। বোঝা যায় তিনি মানুষের ব্যাপারে সচেতন। অসমের মানুষের তরফ থেকে আপনাকে অসংখ্য ধন্যবাদ। 

এই টুইটটি আবার বিগবি শেয়ার করেন। তিনি টুইটটি শেয়ার করে অন্যদেরও বন্যা বিধ্বস্ত অসমকে সাহায্য় করার পরামর্শ দেন। বিগবি লেখেন, অসমের অবস্থা খুব খারাপ। বন্যার জন্য অনেক ক্ষতি হয়ে গিয়েছে। অসমের ভাই বোনদের পাশে দাঁড়ান। মুখ্যমন্ত্রীর রিলিফ ফান্ডে উদার ভাবে সাহায্য করুন। আমি এই মাত্র করলাম। আপনারা করেছেন! 

উল্লেখ্য, অভিনেতা অক্ষয় কুমাররও মুখ্যমন্ত্রীর ফান্ডে ১ কোটি টাকা দিয়ে সাহায্য করেন। তিনি কাজিরাঙার পশুপাখিদের বাঁচানোর কথাও টুইটে বলেন। 

প্রসঙ্গত, এক সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, এই বন্যায় ১৯ জেলা ক্ষতিগ্রস্ত হয়েছে।