অভিনয় জগতে পা রাখার আগের মুহুর্ত পর্যন্তও তা থাকে স্বপ্নের সফরে। টিভির পর্দায়, সিনেমার পর্দায় দেখা অভিনেতা-অভিনেত্রীদের দেখেই এক প্রকার বেড়ে ওঠা। এরপর একদিন যখন নিজের স্বপ্ন পূরণ হয় ও নামের আগে অভিনেতা শব্দটা বসে যায় তখন হয়তো বেশ খানিকটা অধরা স্বপ্ন বাস্তবে পরিণত হয়, এভাবেই শুরু হয় সব সুপারস্টারের জার্নি। কিন্তু তাঁদের শৈশব ঘিরে থাকা স্টার তখনও তাঁদের কাছে স্টারই থাকে।

আরও পড়ুনঃ অস্কার দৌড়ে এবার গলি বয়, আইফা-র মঞ্চ কাঁপিয়ে আবারও শিরোনামে আলিয়া-রণবীরের

ঠিক এমনটাই ঘটেছে এবার কার্তিক আরিয়নের সঙ্গে। ছোট থেকেই তিনি অমিতাভ বচ্চনের ভক্ত। সোশ্যাল মিডিয়ায় সে কথা বহুবার স্বীকারও করেছেন তিনি। বিটাউনে পা রাখলেও অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করার সুযোগ তাঁর সেভাবে হয়নি। এবার এক শ্যুটিং সেটেই দেখা বিগ বির সঙ্গে। তারপর ভক্তকে কানায় কানায় খুশি করে দিলেন অমিতাভ।

 

 

নিজের একটি ছবিতে যত্ন করে অটোগ্রাফ করে দিলেন। এবং তা দিলেনও কার্তিককে। এখানেই শেষ নয়, শেষে জড়িয়েও ধরলেন তিনি। খুশি হয়ে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেন কার্তিক। হাতে এখন তাঁর বেশ কয়েকটি ছবি। কিন্তু স্বপ্নের হিরোকে চোখের সামনে দেখে ফ্যানসুলভ আচরণই করে ফেললেন কার্তিক। 

আরও পড়ুনঃ একই সঙ্গে অভিনয় করতে নারাজ আলিয়া-রণবীর, ছবির অফার ফেরালেন দুজনেই

ভিডিও শেয়ার করে লিখলেন, ভক্তের মুহুর্ত। অমিতাভ বচ্চনের পাশে দাঁড়িয়ে, উনি আমার জন্য অটোগ্রাফ দিচ্ছেন। শ্যুটিং করে ভিষণ খুশি স্যার। অপেক্ষায় থাকব আবার করে এ সুযোগ আসবে। অবশেষে পূণরায় ভালোবাসা জানালেন অমিতাভ বচ্চনের প্রতি।