বড় পর্দায় এখনও তাঁরা একই সঙ্গে জুটি না বাঁধলেও বিটাউনের সর্বাধিক চর্চিত জুটি আলিয়া-রণবীর। সর্বত্র একই সঙ্গে তাঁদের দেখা গেলেও, বড় পর্দায় এখনও অধারা এই জুটি। তবে অপেক্ষা আর বেশি দিনের নয়। সম্প্রতি মুক্তি পেতে চলেছে তাঁদের আগামী ছবি ব্রহ্মাস্ত্র। 

আরও পড়ুনঃ রামায়ণ নিয়ে কোনও জ্ঞানই নেই, সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার সোনাক্ষী

অথচ এই জুটিকে নিয়ে ছবি করতে চান বহু পরিচালকই। তাঁদের অফস্ত্রিন কেমিস্ট্রির সাক্ষী অনেকে থাকলেও অনস্ক্রিনে কেমন মানায় একে অন্যের সঙ্গে, তা দেখার জন্য এক কথায় উদগ্রীব দর্শক। সেই কথা মাথায় রেখেই একের পর এক পরিচালক তাঁদের কাছে বিভিন্ন ছবির অফার নিয়ে হাজির হচ্ছেন বেশ কিছুদিন ধরেই। কিন্তু একের পর এক ছবির অফার ফিরিয়ে দিচ্ছেন তাঁরা। 

বর্তমানে এই নিয়ে বিটাউনে জল্পনা তুঙ্গে। কেন এই সিদ্ধান্ত নিলেন তাঁরা, কারণ হিসেবে অনেকেই মনে করছেন তাঁরা ব্রহ্মাস্ত্র ছবির আগে অন্য কোনও ছবির মাধ্যমে নিজেদের প্রথম লুক প্রকাশ্যে আনতে চাইছেন না। অয়ণ মুখোপাধ্যায় পরিচালিত ছবি ব্রহ্মাস্ত্র-তেই প্রথম দেখা যাবে এই জুটিকে। এখনও প্রকাশ্যে আসেনি তাঁদের প্রথম লুক।

মধ্যআরও পড়ুনঃ রাতেই শুরু সেলিব্রেশন, এভাবেই করিনা কাপুরকে জন্মদিনে চমকে দিলেন নবাবপুত্র

একসঙ্গে না হলেও, একাধিক ছবির কাজ নিয়ে তাঁরা দুজনেই এখন ব্যস্ত। এদিকে আলিয়ার হাতে ব্রহ্মাস্ত্র, তখত ছবির কাজ, তেমনই অন্যদিকে রণবীরের হাতে এখন ব্রহ্মাস্ত্র ও সামসেরা ছবি। ফলে এখন দর্শকদের একপ্রকার অপেক্ষায় থাকতে হবে নতুন ছবির।