বলিউডে এখন স্টারকিডের ভিড়। একের পর এক তারকা পুত্র ও কন্যাদের অভিষেক হচ্ছে সিনসেল টাউনে। কিন্তু অমিতাভের মেয়ের মতই তাঁর নাতনি বিনোদন জগত থেকে নিজেকে সরিয়ে রাখতে চান। অনেকদিন ধরেই সকলের নজর ছিল অমিতাভ বচ্চনের নাতনি ও শাহরুখ খানের দুই সন্তানের ওপর। যদিও কিং খানে ছেলে আরিয়ান ইতিমধ্যে ডেবিউ করে ফেলেছেন চলচ্চিত্র জগতে। কিন্তু আরিয়ানের গসিপ গার্লফ্রেন্ড নভ্যা বলিউডে পা রাখছে না, তা এবার খোলসা হল। 

আরও পড়ুনঃ অন্তর্বাসে ঝড় তুললেন শামি পত্নী হাসিন, শরীরী হিল্লোলে কাঁপছে নেটদুনিয়া

সদ্য স্নাতক পাশ করেছেন নভ্যা নন্দা। বাড়িতেই হয়েছিল তার সেলিব্রেশন। গ্রাউন তৈরি করে বাড়ির বাগানে সেলিব্রেশন করেছিল নন্দা পরিবার। শুভেচ্ছা জানিয়েছিলেন সকলেই। তারই কয়েকটা দিন কাটতে না কাটতেই নিজের ব্যবসা শুরু করার কথা জানালেন নভ্যা। সোশ্যাল মিডিয়ার পাতা ভরে উঠল শুভেচ্ছা বার্তাতে। অভিষেক বচ্চন থেকে শুরু করে অমিতাভ, করিশ্মা কাপুর সকলেই তাঁর এই নতুন পদক্ষেপের খবরে শুভেচ্ছা জানালেন। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Our Mission

A post shared by Aara Health (@aarahealth) on May 11, 2020 at 6:36am PDT

 

নভ্যা  তৈরি করল একটি প্ল্যাটফর্ম, যার মধ্যে দিয়ে তিনি সকলের সঙ্গে মানসিক সমস্যা নিয়ে কথা বলবেন। কিন্তু এই সুযোগ মিলবে শুধু মাত্র মেয়েদের। নভ্যার এই উদ্যোগের নাম আরা হেলথ। নভ্যা ইতিমধ্যেই তৈরি করে ফেলেছেন তাঁর মিশনের সোশ্যাল মিডিয়ার পাতা। সেখানেও পোস্ট করে জানিয়েছেন, তাঁর এই পথ চলার কথা। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা