সম্প্রতি হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন তিনি। রুটিন চেকআপের জন্য টানা তিনদিন থাকতে হয়েছিল হাসপাতালে। বাড়ি ফিরেই আবার ব্যস্ত কাজে। এর মাঝেই শোনা যাচ্ছে দীপাবলিতে বছর দুই পর আবার সেজে উঠছে 'জলসা'। শেষ দুই বছর আগে দীপাবলির উপলক্ষ্যে পার্টি হয়েছিল শহেনশার জলসায়। তারপর পর পর দু বছর কোনও মতে সারেন দীপাবলির। এরপর আবার এই বছর দীপাবলির উপলক্ষ্যে পার্টির জন্য সেজে উঠছে বচ্চন পরিবারের বাড়ি। দীপাবলি উপলক্ষে সকলকে শুভেচ্ছাও জানিয়েছেন তিনি।

আরও পড়ুন- দীপাবলিতে পথবাসীদের মুখে হাসি ফেরালেন নিখিল-নুসরত, উপহারে দিলেন নতুন শাড়ি

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Deepavali JI anek anek shubhkamanayein .. आप सब की दीपावली शुभ हो

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan) on Nov 7, 2018 at 2:36pm PST

২৭ অক্টোবর হবে এই দীপাবলির পার্টি। এই পার্টিতে উপস্থিত থাকবেন শাহরুখ খান থেকে শুরু করে অজয় দেবগন, কাজল, অক্ষয় কুমার টুইঙ্কল খান্না, করণ জোহর, সঞ্জয় দত্ত, রণবীর কাপুর, আলিয়া ভট্ট-সহ আরও অনেকে। ২০১৭ সালে ঐশ্বর্য রাই বচ্চন এর বাবা মারা গিয়েছিলেন, ২০১৮ তে শ্বেতা বচ্চন নন্দার শ্বশুর রাজন নন্দ মারা গিয়েছিলেন। এই কারনে পর পর ২ বছর দীপাবলির উপলক্ষ্যে পার্টি হয়নি জলসাতে। তাই এই বছর আবারও সেজে উঠছে বিগ-বি-র বাড়ি। 

আরও পড়ুন- দাবাং ৩-এর ট্রেলার মুক্তিতে চুলবুল পান্ডে নয়, খোশ মেজাজে ধরা দিলেন সলমন

৭৭ বছর বয়সী এই অভিনেতা হাসপাতাল থেকে বাড়ি ফিরেই নিজের সোশ্যাল মিডিয়া পেজ-এ লিখেছিলেন। অসুস্থতার কারনে রবিবার তিনি তাঁর ভক্তদের সঙ্গে সাক্ষাত করতে পারেননি। অগুনিত মানুষ এক ঝলক তাদের তারকাকে চোখের দেখা দেখার জন্য অপেক্ষা করছিলেন জলসার বাইরে। সেই জন্য অপেক্ষারত ভক্তদের কাছে ক্ষমাও চেয়ে নিয়েছেন তিনি।