শনিবার রাতেই এই খবরে ঘুম উড়েছিল ভক্তদের। করোনায় আক্রান্ত হয়েছেন অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন।  সারা দেশ জুড়ে শোরগোল শুরু হয়েছিল এই খবরে। রাত কাটতে না কাটতেই পরেরদিন সকালে ঐশ্বর্য রাই বচ্চন ও আরাধ্যারও  করোনা পজিটিভ-এর রিপোর্টে সকলের হতাশ হয়ে পড়েছেন। বচ্চন পরিবারে কড়াল থাবা পড়েছে এই মারণ ভাইরাসের। তাদের এই খবর জানাজানি হতেই গোটা দেশ তাদের সুস্থতার কামনা করেছেন। 

আরও পড়ুন-ঐশ্বর্যর করোনার খবরে উদ্বিগ্ন প্রাক্তন প্রেমিক বিবেক, দ্রুত আরোগ্য কামনা করলেন টুইটে...


বচ্চন পরিবারে যেন করোনা আবহ চলছে। একের  পর এক সদস্য কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছে। ঐশ্বর্য থেকে অমিতাভ, অভিষেক, ছোট্ট আরাধ্যা সকলেই রয়েছেন সেই তালিকায়। তবে এখন কেমন আছেন অমিতাভ। সেই উত্তরের দিকেই তাকিয়ে গোটা দেশ।বর্তমানে নানাবতী হাসপাতালে ভর্তি রয়েছেন অমিতাভ বচ্চন। সম্প্রতি হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে আপাতত স্থিতিশীল রয়েছেন অমিতাভ বচ্চন। ফুসফুসের সংক্রমণ অনেকটাই কমেছে এবং অক্সিজেন লেভেলও স্বাভাবিক হচ্ছে ধীরে ধীরে।

আরও পড়ুন-ফের দুঃসংবাদ, মাত্র ২৭ বছর বয়সে আত্মহত্যা করলেন 'এলভিস প্রেসলি'র নাতি বেঞ্জামিন কিওঘ...


কোটি কোটি ভক্তের প্রার্থনায় এবং চিকিৎসকদেক প্রচেষ্টায় অনেকটাই সুস্থ রয়েছেন বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন। অন্যদিকে ঐশ্বর্য এবং আরাধ্যাকে বাড়িতেই চিকিৎসা করছেন বচ্চন পরিবারের পারিবারিক চিকিৎসক। আগের থেকে অনেকটাই সুস্থ রয়েছেন অভিষেক বচ্চন। যদিও বিএমসি-র পক্ষ থেকে তাদের স্বাস্থ্যের উপর কড়াকড়িভাবে নজরদারি রাখা হয়েছে।  পাশাপাশি করোনা ভাইরাসের জেরে ইতিমধ্যেই সিল করা হয়েছে বচ্চনের বাংলো জলসা।