বরাবরই সোশ্যাল মিডিয়ার পাতায় সক্রিয় অমিতাভ বচ্চন। মাঝে মধ্যেই পুরোনো স্মৃতির পাতা  থেকে একাধিক ছবি শেয়ার করে থাকেন বিগ বি। কখনও সেখানে ধরা পড়ে বলিউড সিনেস্টারদের না দেখা ছবি। কখনও আবার প্রকাশ্যে উঠে আসে বচ্চন পরিবারের স্মৃতি। রবিবার তেমনই এক ছবি ভক্তদের জন্য শেয়ার করলেন বলিউড শাহেনশাহ।শুধু ছবি নয়, ছবিতে থাকা রহস্যও ফাঁস করলেন তিনি। 

 

আরও পড়ুনঃ কোনও অস্বাভাবিকতা কি চোখে পড়েছিল, পুলিশি জেরার মুখে সুশান্তের শেষ ছবির নায়িকা

ছবিটি সম্প্রতি তোলা নয়। ফ্রেমে ধরা পড়ল অমিতাভ চন্ন, ছেলে অভিষেক বচ্চন ও নাতি অগস্থ নন্দা। তিন জনের পরণেই সাদা পোশাক। তবে ছবিতে রয়েছে আরও এক মিল। তিন জনের হাতই ভাঁজ করে রাখা রয়েছে বুকের কাছে। থেকে মনে হবে পরিবারের তিন প্রজন্ম পরিকল্পিত ভাবেই তুলেছেন এই ছবি। অমিতাভ বচ্চনের ছবি দেখে তেমনটা মনে হলেও তিনি খোলসা করলেন, আগে থেকে এমন কোনও পরিকল্পনা ছিল না। পরবর্তীতে তা লক্ষ্য করেন বিগ বি। 

 

 

অমিতাভের এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া মাত্রই ভরে ওঠে কমেন্ট বক্স। সেখানেই দেখা যায় ঋষি কাপুরের মেয়ে ঋদ্ধিমা কাপুর লিখেছেন, কয়েক বছর আগের তোলা এই ছবি আর বর্তমানে অগস্থর সঙ্গে অমিতাভের কেমিষ্ট্রি বেশ বিন্ন। এখন তিনি নাতির সঙ্গেই শরীরচর্চায় মেতে থাকেন। একে অন্যকে টেক্কা দিয়ে নেন ফিটনেস চ্যালেঞ্জও। সোশ্যাল মিডিয়ায় সেই ছবিও পোস্ট করেছিলেন অমিতাভ।