দুই হাজার কুড়ি থেকে 2021 পর্যন্ত বারেবারে ভক্ত মনে উদ্বেগ সৃষ্টি করেছেন অমিতাভ বচ্চন। কখনো সামনে এসেছে অমিতাভের করোনায় আক্রান্ত হওয়ার খবর, কখনো আমার সামনে এসেছে তিনি শারীরিকভাবে অসুস্থতার কারণে উপস্থিত হতে পারছেন না জলসা জুল বারান্দায়। প্রবীণ এই অভিনেতার স্বাস্থ্য এখন মাঝেমধ্যেই ভাবিয়ে তুলছে ভক্ত মহলকে। সম্প্রতি আবারও সেই উদ্বেগ ছড়ালো অমিতাভের হাসপাতালে ভর্তি হওয়ার খবরে। যদিও এবার বিষয়টা ছিল খুব একটা গুরুতর নয়।

আরও পড়ুন- কেন শাহরুখের জন্য স্কুল থেকে সাসপেন্ড হয়েছিলেন রণবীর সিং, কেরিয়ারের পিকে বিস্ফোরক তথ্য ফাঁস

ডান চোখের ছানি অপারেশন করতেই হাসপাতালে ভর্তি হয়েছিলেন প্রবীণ অভিনেতা অমিতাভ বচ্চন। তিনি জানিয়েছিলেন শরীর থেকে একটা অংশ উপড়েফেলতে হাসপাতালে যাচ্ছেন তিনি। পরবর্তীতে প্রকাশ্যে আসে অমিতাভ বেশ কিছুদিন হল ছানির সমস্যায় ভুগছিলেন। চোখে স্পষ্ট দেখতে বেশ সমস্যা হচ্ছিল। ডাক্তার পরামর্শ নেওয়ার পর তিনি সিদ্ধান্ত নিয়েছিলেন অপারেশন করার। ডান চোখের ছানি অপারেশন করে ফিরে এসে জানিয়েছিলেন তিনি সুস্থতার খবর। এর কয়েক দিন যেতে না যেতেই আবারো বা চোখে ছানি নিয়ে হাসপাতাল মুখ্য বিগ বি। সেই অপারেশন হয়েছে সম্পূর্ণ।

 

 

রবিবার রাতে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সেই খবর ভক্তদের জানিয়েছেন তিনি নিজেই। অমিতাভ বচ্চন বরাবরই সোশ্যাল মিডিয়ায় ভীষণরকম সক্রিয়। মধ্যরাত কিংবা সাত সকাল যাবতীয় আপডেট ও ভক্তদের সঙ্গে নিত্য যোগাযোগের বিষয়ে তিনি বিন্দুমাত্র ফাঁক রাখেন না। নিজের স্বাস্থ্যের আপডেটও তাই নিজেই দিলেন বিগ বি। এবার বা চোখের ছানি অপারেশন করিয়ে সুস্থ আছেন তিনি তেমনটা জানান। এতদিন ছানির কারণে তার কাছে পৃথিবীতে ছিল ঝাপসা। এখন সমস্তটা স্পষ্ট দেখছেন তিনি। মনে হচ্ছে যেন নতুন প্রাণ পেলেন। মুহূর্তে এই পোস্ট ছড়িয়ে গেল নেট দুনিয়া।