Asianet News BanglaAsianet News Bangla

Amitab Bachchan- অমিতাভের অনুমতী ছাড়াই চলছে পান মশলার বিজ্ঞাপন, এবার নিলেন আইনি পদক্ষেপ

অমিতাভ বচ্চন স্থির করেন এই সংস্থাকে তিনি কোনও মতেই প্রোমোট করতে পারেন না। তারপরই একটি চিঠি পাঠিয়ে এই চুক্তি বন্ধ করে দেওয়ার অনুরোধ জানিয়েছিলেন অমিতাভ বচ্চন। 

amitabh bachchan send an paan masala company legal notice bjc
Author
Kolkata, First Published Nov 22, 2021, 9:20 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

কথায় বলে সামাজিক দায়বদ্ধতা, সোশল রেস্পন্সিবিলিটি (Social Resposibility), বিভিন্ন বিজ্ঞাপন সংস্থার সঙ্গে বড় বড় নাম করা সেলিব্রিটিদের জুড়ে দেওয়ার অর্থই হলো তাদের কথায় বা তাদের দেখে অগুনতি ভক্তরা ব্যবহার করবে সেই প্রোডাক্ট বা সে সার্ভিসটা গ্রহণ করবে। আর ঠিক সেই কারণেই সেলিব্রিটিদের লক্ষ লক্ষ টাকা দিয়ে এক একটি বিজ্ঞাপনে (Advertisment) রেখে দেওয়া। সেলিব্রিটিদের (Celebrity) প্রতি সাধারণ মানুষের অগাধ বিশ্বাস, পাশাপাশি তাদের লাইফস্টাইলের প্রতি মানুষের এক অজানা ঝোঁক বা কৌতুহলই এইসব ক্ষেত্রে মূল অস্ত্র হিসেবে কাজ করে।

আর ঠিক সেই কারনেই কোন সেলিব্রিটি যদি কোন প্রোডাক্ট ব্যবহার করছে, এটা দেখিয়ে বিজ্ঞাপন তৈরি করা যায় তবে অনায়াসে তার ভক্তদের মধ্যে সেই প্রোডাক্ট ছড়িয়ে থাকার সম্ভাবনা থেকে যায়। সম্প্রতি একটি পান মশলা সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিলেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। পান মশলা বিজ্ঞাপনে কাজ করেছিলেন তিনি, শুরু করে দিয়েছিলেন এর প্রমোশন। যার বদলে পকেটে এসেছিলাম মোটা অঙ্কের টাকা।

কিন্তু কিছুদিনের মাথাতে অমিতাভ বচ্চন স্থির করেন এই সংস্থাকে তিনি কোনও মতেই প্রোমোট করতে পারেন না। তারপরই একটি চিঠি পাঠিয়ে এই চুক্তি বন্ধ করে দেওয়ার অনুরোধ জানিয়েছিলেন অমিতাভ বচ্চন। পাশাপাশি ফিরিয়ে দিয়েছিলেন তাদের থেকে নেওয়া সমস্ত টাকা। কিন্তু এর পরও সেই বিজ্ঞাপনটি চলতে থাকে। এবার বেজায় ক্ষেপে উঠলেন অমিতাভ বচ্চন। তড়িঘড়ি তিনি একটি আইনি নোটিশ পাঠিয়ে দিলেন বিজ্ঞাপন সংস্থাকে। সাফ জানিয়ে দিলেন, তার অমতে এই বিজ্ঞাপন চালিয়ে যাওয়া এক কথায় অপরাধ।

amitabh bachchan send an paan masala company legal notice bjc

অমিতাভ বচ্চনের এই পদক্ষেপ নেওয়া মাত্রই বিজয় মুগ্ধ ভক্ত মহল। নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ছে কেবলই সাধুবাদ। যুব সমাজের কথা ভেবেও সাধারণ মানুষের কথা ভেবে কোন সেলিব্রিটিদের এই ধরনের কোন সংস্থার হয়ে কাজ করা উচিত নয়। যা তরুণ প্রজন্মকে ক্ষতির মুখে ঠেলে দেয় সেই ধরনের কোন বিজ্ঞাপনে সেলিব্রিটিদের না থাকাই উচিত। এর আগেও নানান সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে সেলেবদের বিপাকে পড়তে দেখা গিয়েছে। যেমন কয়েকদিন আগেই একটি পান মশলা সংস্থার সঙ্গে চুক্তি বদ্ধ হয়ে বিপাকে পড়তে হয় শাহরুখ খানকে। রীতিমত কড়া সমালোচনার শিকার হতে হয় তাঁকে। এবার রীতিমত বিরক্ত অমিতাভ। বাধ্য হয়ে আইনের সাহায্য নিলেন সুপারস্টার। 

     দেখুন ভিডিও- Salil Chowdhury birthday: বাবার জন্মদিনে বাবার স্মৃতিচারণে সলিল চৌধুরী কন্যা অন্তরা

   আরও পড়ুন- Kiara Advani- ৫২ হাজার টাকার পোশাক, কোন ব্রান্ডের টপ পরে ভাইরাল কিয়ারা

আরও পড়ুন- Kajol-Ajay Relationship- লাভগুরু হয়ে উঠল প্রেমিক, কাজলের অজয়ের সম্পর্কের শুরুতেই টুইস্ট

আরও পড়ুন- Shraddha Kapoor- রবিবার হলেই এই কাণ্ড ঘটান শ্রদ্ধা, ভিডিও শেয়ার করে ফাঁস করলেন নিজেই

   

 amitabh bachchan send an paan masala company legal notice bjc

amitabh bachchan send an paan masala company legal notice bjc

Follow Us:
Download App:
  • android
  • ios