করোনাকে হারিয়ে চেনা ছন্দে ফিরলেন অমিতাভ বচ্চন। লকডাউনের মাঝেই এসেছিল খবর, কউন বনেগা ক্রোড়পতীর শ্যুট শুরু করবেন তিনি।য বাড়ি থেকেই শয্যুট করেছিলেন তিনি প্রোমো। এরপরই সবটা গিয়েছিল থমকে। বিগবি করোনায় আক্রান্ত হয়ে পড়েন। বার্ধক্যে করোনা বেশি ঝুঁকি সম্পন্ন হওয়ায় উদ্বেগ ছড়িয়েছিল ভক্তমহলে। কিন্তু সকলের প্রার্থণা জোরে অমিতাভ অভিষেকের আগেই বাড়ি ফিরে আসেন। 

আরও পড়ুনঃ প্রেমিক থাকা সত্ত্বেও কীভাবে অঙ্কিতা সুশান্তের বিধবা হয়, চারবছর যোগাযোগ কোথায় ছিল

 

সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় অমিতাভ বচ্চন। তিনি পোস্ট দিয়ে প্রতিমুহূর্তে ভক্তদের যাবতীয় খবরাখবর পৌঁচ্ছে দিয়ে থাকেন। অমিতাভ বচ্চনের করোনায় আত্কান্ত হওয়ার খবরও তিনি নিজেই জানিয়েছিলেন। পরের দিনই হাসপাতালে ভর্তি করতে হয়েছিল. অভিষেককে। এরপর ঐশ্বর্য ও আরাধ্যাও হয়েছিলেন করোনা পজিটিভ। প্রত্যেকেই বর্তমানে সুস্থ। ঝুঁকি কাটিয়ে সুস্থ এখন অমিতাভ বচ্চনও। তাই আবারও ফিরছেন তিনি ভক্তের দরবারে। 

 

 

চলছে শ্যুটিং, ফ্লোরে পৌঁচ্ছালেন অমিতাভ বচ্তচন। সেখান থেকেই একাধিক ছবি শে.য়ার করেলেন এবার বিগ বি। তাঁর পোস্ট মুহূর্তে ভাইরাল। ক্যাপশনে লিখলেন, তাঁকে কুল বলে সম্বোধন করায় তিনি বোঝেন পরিস্থিতি অনুকূল। মজার পোস্ট ঘিরে আবারও ভক্তদের চড়ল উন্মাদনার পারদ। শীঘ্রই আসতে চলেছে কউন বনেগা ক্রোড়পতী রিয়ালিটি শো-এর ১২ তম সিজন। এখন কেবল অপেক্ষায় পালা।