সোশ্যাল মিডিয়ায় বরাবরই অ্যাক্টিভ অমিতাভ বচ্চন।  অভিনেতা-অভিনেত্রীরা প্রত্যেকেই  কোয়ারেন্টাইনের বিশেষ মুহূর্ত ফ্যানেদের সঙ্গে শেয়ার করে নিচ্ছেন।  সেই তালিকায় রয়েছেন স্বয়ং অমিতাভও। তবে সকলের মতোন বর্তমানে নয় বরং বর্তমানে দাঁড়িয়ে অতীতে পুরোনো স্মৃতিতেই ডুব দিয়েছেন অভিনেতা।  লকডাউনের শুরুর দিন থেকেই তিনি যেন আরও বেশি অ্যাক্টিভ হয়ে উঠেছেন।  আবার সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট  করে ভাইরাল হয়েছেন বিগ বি।

আরও পড়ুন-'বাবার শেষ ইচ্ছে আর পূরণ হল না', ছবির সাফল্যে অকপট স্বস্তিকা...

বছর ৭৭ হলেও মনের অদম্য ইচ্ছাশক্তি রয়েছে অমিতাভের। সম্প্রতি নিজের টুইটারে একটি ভিডিও শেয়ার করেছেন বিগ-বি। যেখানে নিজের ইচ্ছার কথা সকলকে জানিয়েছেন বর্ষীয়ান অভিনেতা। ভিডিওটি সকলেরই নজর কেড়েছে। দেখে নিন ভিডিওটি।

 

 

ভিডিওটির সঙ্গে মানানসই ক্যাপশনও লিখেছেন অভিনেতা। ক্যাপশনে অমিতাভ লিখেছেন, 'আমি এখানে যেতে চাই আমার বাইসাইকেলে করে'। ভিডিওটিতে দেখা গেছে, সাইকেল চালিয়ে একটি লোক আপন মনে নিজের গন্তব্যে এগিয়ে চলেছেন। অমিতাভও নিজের বাইসাইকেলে এই যাত্রায় পাড়ি দিতে চান। তার এই কমেন্টেই উত্তাল হয়েছে নেটদুনিয়া। মাত্র কয়েক ঘন্টার মধ্যেই লাইকের সংখ্যা হু হু করে বেড়ে যাচ্ছে। 

আরও পড়ুন-পিরিয়ড চলাকালীন খুল্লামখুল্লা পোস্ট, ব্যাপক ট্রোলের মুখে জনপ্রিয় টেলি তারকা...

করোনা  নিয়ে একবার নয়, একাধিকবার সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন বলিউড শাহেনশাহ বিগ বি। করোনা মোকাবিলায় সাহায্যের হাতও বাড়িয়ে দিয়েছেন অভিনেতা। এর পাশাপাশি নিজের ব্লগেও তিনি লেখালিখি চালিয়ে যাচ্ছেন। সম্প্রতি পুরোনো স্মৃতির পাতায় চোখ রেখে নস্ট্যালজিয়া উস্কে দিয়েছেন অমিতাভ। এর আগেও একাধিক ছবি পোস্ট করে ভাইরাল হয়েছেন অমিতাভ।এই মুহূর্তে হাতে বেশ কয়েকটি সিনেমা রয়েছে অভিনেতার হাতে। ' ব্রহ্মাস্ত্র' , ' গুলাবো সিতাবো' , ' চেহরে' -তে দেখা যাবে বিগ-বিকে।  ডিজিটালে মুক্তি পাচ্ছে অমিতাভের আপকামিং ছবি গুলাবো সিতাবো।  আগামী ১২ জুন অ্যামাজন প্রাইম-এ ছবিটি মুক্তি পাবে।