কোভিড-১৯ এর জেরে একটানা লকডাউন চলছে সারা বিশ্বে। সারা দেশ জুড়ে করোনা আতঙ্ক গ্রাস করেছে। যার জেরে নাজেহাল বিশ্ববাসী। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে  সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। লকডাউনের জেরে বন্ধ হয়েছে একাধিক খেলার টুর্নামেন্ট। লকডাউনের জেরে সাধারণ মানুষ থেকে তারকারা প্রত্যেকেই নিজের মতোন করে সময় কাটাচ্ছেন।  সম্প্রতি প্রকাশ্যে এসেছে স্প্লিটস ভিলা ১০ খ্যাত টেলি তারকা দিব্যা আগরওয়ালের লকডাউনের ছবি।

আরও পড়ুন-বেধড়ক মার থেকে চরম সন্দেহ, একাধিকবার শারীরিক নির্যাতনের শিকার হয়েছিলেন ঐশ্বর্য...

লকডাউনে বিশেষ বন্ধু বরুণ সুদের সঙ্গেই গৃহবন্দি রয়েছেন অভিনেত্রী দিব্যা। সম্প্রতি নিজের ইনস্টা পোস্টে একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। যা প্রকাশ্যে আসতেই রীতিমতো হৈচৈ শুরু হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। ছবিটিতে বরুণকে বালিশে মুখ গুঁজে থাকতে দেখা গেছে। তার ক্যাপশনে বিদ্যা লিখেছেন, 'যখন আমার পিরিয়ড চলে তখন বরুণ ঠিক বুঝতে পারে না ও কী করবে।' ছবিটি ভাইরাল হতে খুব বেশি সময় নেয় নি। দেখে নিন ছবিটি।

 

 

আরও পড়ুন-রণবীর নয়, আলিয়ার আসল প্রেমের ছবি ফাঁস নেটদুনিয়ায়...

সেলেবদের ব্যক্তিগত জীবন জানার জন্য এমনিতেই সবাই মুখিয়ে থাকে। এমনকী মিডিয়ারও চোখ থাকে সবসময় তাদের উপর। কিন্তু নিজের একটা ব্যক্তিগত বিষয় নিয়ে খুলামখুল্লা পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ট্রোলের মুখে পড়েছেন অভিনেত্রী। দিব্যার পোস্টের কড়া সমালোচনা করে এক নেটিজেন বিদ্যাকে ইনস্টাগ্রামে মেসেজ করে জানান, 'ব্যক্তিগত বিষয়গুলি প্রকাশ্যে এভাবে আনতে নেই।  কিছু তো ভদ্রতা শিখুন। এবার দিনে কটা স্যানিটারি প্যাড লাগবে সেটাও বলবেন আপনি?' দিব্যাও অত সহজে ছাড়ার পাত্রী নন, তিনিও তার যোগ্য জবাব দিয়েছেন, 'দিনে ১০-১২ টা প্যাড লাগে। আপনাকে যদি কেউ ভদ্রতা না শেখায় আমার থেকে শিখে নিন।' এখানেই থামেননি অভিনেত্রী। নিজের ইনস্টা পোস্টে আবারও অভিনেত্রী জানিয়েছেন, 'আমার ঋতুস্রাব চলছে। আর এই সময় মেজাজ ঠিক থাকে না আমার। তাই পিরিয়ডের এই দিনগুলিকে আমি সকলকে শিক্ষা দিতে চাই, যাতে প্রতি মাসে এই দিনগুলোতে মেয়েদের প্রতি যাতে একটু যত্ন করা হয়। ' দিব্যার এই পোস্ট ঝড়ের গতিতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।