দুই সুর সম্রাজ্ঞী একই ফ্রেমে। এ আবার নতুন কি তাই তো। কিন্তু এর মধ্যেই লুকিয়ে রয়েছে আসল টুইস্ট। একই ফ্রেমে তো অনেকেকই দেখা যায় কিন্তু এই দুই সুর সাম্রাজ্ঞীর এমন ছবি আগে কখনও দেখেছন, হয়তো দেখেননি। ছোটবেলার ছবি শেয়ার করে আবেগে ভাসলেন বলিউডের শাহেনশাহ। বিষয়টি একটু খোলসা করে বলা যাক। লতা মঙ্গেশকর, আশা ভোঁসলে। দুই বোন। বলিউডের গানের 'কুইন'। শুধু বলিউড নয়, প্রায় অনেক ভাষাতেই সর্বকালের সেরার সেরা গান রয়েছে তাদের গলা। সম্প্রতি এই দুই সুর সাম্রাজ্ঞীর ছোটবেলার ছবি শেয়ার করেছন অমিতাভ বচ্চন। ছবিগুলি শেয়ার করার মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একের পর এক মন্তব্য করেছেন তাদের অনুরাগীরা।

 

 

গতকাল জন্মবার্ষিকী উপলক্ষ্যে পন্ডিত নরেন্দ্র শর্মা এবং পন্ডিত জাম্মু মহারাজকে টুইটেল শ্রদ্ধা জানান লতা মঙ্গেশকর। আর সেই টুইট করার কিছুক্ষণের মধ্যেই এই দুলর্ভ ছবিটি শেয়ার করেন অমিতাভ। দুই কিংবদন্তী গায়িকার এমন দুলর্ভ ছবি আগে কখনও প্রকাশ্যে আসেনি।  ছবিটি পোস্ট করে বিগ বি জানিয়েছেন, লতা করা টুইটটি দেখার পরই বিগ বি এই ছবিটি খুঁজে পেয়েছেন। একেই বলে টেলিপ্যাথি। অমিতাভ ছবিটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ' লতাজি এবং আশাজির ছোটবেলার ছবি। লতাজি টুইটে পড়লাম তিনি তার গুরুদ্র শ্রদ্ধা জানিয়েছেন। আর তার ঠিক পরেই এই ছবিটা পেয়ে গেলাম। একেই বলে টেলিপ্যাথি।'

আরও পড়ুন-শরীর চুঁইয়ে বেয়ে পড়ছে জল, নীল মনোকিনিতে সুইমিংপুলে ভাইরাল ইমন...

ছবিটি পোস্ট করার পর লাইক সংখ্যাও হু হু করে বাড়ছে। ইতিমধ্যেই ১৯ হাজারের বেশি লাইক পেয়েছে এই ছবি।বর্তমানে দুই গায়িকারই বেশ বয়স হয়েছে। তাতে যদিও গলার জাদু এতটুকুও কমেনি। বড় বাড়ার সঙ্গে সঙ্গে যেন তাল মিলিয়ে গলার বয়সও বাড়ছে। এদিকে 'ব্রহ্মাস্ত্র' নিয়ে ব্যস্ত রয়েছেন অমিতাভ বচ্চন। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিতে রণবীর কাপুর, আলিয়া ভাট, সঙ্গে দেখা যাবে অমিতাভকে।