ইমন চক্রবর্তী। স্বনামধন্য গায়িকা হিসেবে তিনি সকলের কাছে পরিচিত। একের পর এক গান গেয়ে দর্শকমন জয় করে নিয়েছেন গায়িকা। সবধারার গানেই সমান দক্ষতা রয়েছে তার। গানের জগতের পাশাপাশি ব্যক্তিগত জীবনটাও তার বেশ অন্যরকম। নিজের চেয়ে বয়সে অনেকটাই ছোট বয়ফ্রেন্ডের সঙ্গ দিব্যি খোশমেজাজে রয়েছেন গায়িকা। লাভ লাইভটা যে বেশ আনন্দের তা তাদের ছবিতেই স্পষ্ট। বিভিন্ন অনুষ্ঠানেও একসঙ্গে দেখা গেছে দুজনকে। ইমন মানেই যেন একটু অন্যধারার গান। নিজের গানের টানে এইভাবেই দর্শকদের মাতিয়ে রেখেছেন ইমন।

আরও পড়ুন-শ্যুটিং সেটে শারীরিক হেনস্তার শিকার জনপ্রিয় অভিনেত্রী, নিশানায় টলিউড অভিনেতা...

শাড়ি , ওয়েস্টার্ন তো অনেক হল এসব ছেড়ে একটু অন্য মুডে ধরা দিলেন গায়িকা ইমন। সম্প্রতি নিজের সোশ্যালে একটি ছবি পোস্ট করেছেন গায়িকা। যা ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে এই ছবি। কারণ একটাই। এমন ইমনের দেখা চাইলেও মেলে না। দেখে নিন ছবি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Swim your heart out.

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty) on Feb 9, 2020 at 3:33am PST

 

পুরো বোল্ড লুকে নিজেকে মেল ধরেছেন গায়িকা। সুইমিংপুলের নীল জলরাশির মধ্যে নীল মনোকিনিতে নিজেকে ভাসিয়ে দিয়েছেন ইমন। ঠিক যেভাবে প্রাণ খুলে গান করেন তেমনি ভাবেই অতল জলের মধ্যে নেমে  নিজেকে উজার করে দিয়েছেন।  ছবির ক্যাপশনও দিয়েছেন নজরকাড়া। 'মন খুলে জলে ভাসো'। জলই এমন এক জায়গা যেখানে সমস্ত ক্লান্তি ধুয়ে মুছে সাফ হয়ে যায়। তিনিও তেমনটাই করেছেন। সুইমিংপুলের মধ্যে নো মেক আপ লুকেও নজর কেড়েছেন গায়িকা। ক্যামেরার দিকে চাহনিতেই যেন তিনি না বলা অনেক কথা বলে দিয়েছেন।