করোনা  নিয়ে একবার নয়, একাধিকবার সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন বলিউড শাহেনশাহ বিগ বি। সোশ্যাল মিডিয়ায় বরাবরই অ্যাক্টিভ অমিতাভ।  অভিনেতা অভিনেত্রীরা প্রত্যেকেই  কোয়ারেন্টাইনের বিশেষ মুহূর্ত ফ্যানেদের সঙ্গে শেয়ার করে নিচ্ছেন।  সেই তালিকায় রয়েছেন স্বয়ং অমিতাভও। তবে সকলের মতোন বর্তমানে নয় বরং বর্তমানে দাঁড়িয়ে অতীতে পুরোনো স্মৃতিতেই ডুব দিয়েছেন অভিনেতা।  লকডাউনের শুরুর দিন থেকেই তিনি যেন আরও বেশি অ্যাক্টিভ হয়ে উঠেছেন।  আবার সোশ্যাল মিডিয়ায়  ছবি পোস্ট  করে ভাইরাল হয়েছেন বিগ বি।

আরও পড়ুন-বৃষ্টিভেজা কোমরের ভাঁজেই ঝড় উঠল নেটদুনিয়ায়, মুহূর্তে ভাইরাল মনামীর এই নাচ...

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন বিগ-বি। যেখানে নিজের পুরোনো দিনে ফিরে গেছেন অভিনেতা। ছবির সঙ্গে মানানসই ক্যাপশনও লিখেছেন অভিনেতা। ক্যাপশনে অমিতাভ লিখেছেন, 'সারল্যের দিন শেষ'। মুহূর্তের মধ্যে অভিনেতার এই পোস্ট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখে নিন ছবিটি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

The age of innocence is over ..

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan) on Apr 22, 2020 at 12:48pm PDT

 

আরও পড়ুন-করোনা-রহস্য উদঘাটনে আসরে 'ফেলুদা', কাগজ কুচিই জানান দেবে পজিটিভ না নেগেটিভ...

আরও পড়ুন-Coronavirus LIVE, আমেরিকায় ২৪ ঘণ্টায় সংক্রমণে মৃত্যু ১,৭৩৮ জনের, দেশে আক্রান্তের সংখ্যা ২০ হাজার ছাড...

আরও পড়ুন-করোনা আক্রান্ত 'মানব বোমা', ভারতের বিরুদ্ধে নয়া ষড়যন্ত্রে পাকিস্তান...

 

কেমন ছিলেন অভিনেতাকে দেখতে। সাধাসিধে  অমিতাভের  এমন দুলর্ভ ছবি প্রকাশ্যে আসা মাত্রই নজর কেড়েছে নেটিজেনদের।  কিছুদিন আগেও 'শোলে'র প্রিমিয়ারের ছবি শেয়ার করেছেন বর্ষীয়ান অভিনেতা। সেই ছবির পিছনেও রয়েছে একটা বিশাল কাহিনি। বচ্চনের পোস্ট করা 'শোলে'র প্রিমিয়ারের দুলর্ভ ছবির মধ্যে এক অজানা কাহিনি রয়েছে।  ১৫ আগস্ট, ১৯৭৫। মিনার্ভা থিয়েটারে ছবিটিতে বচ্চনের সঙ্গে তার বাবা, মা, এবং জয়া বচ্চনকে দেখা যাচ্ছে। 'শোলে'ই প্রথম ভারতীয় ছবি যা ৭০ এমএম প্রিন্টে দেখানো হয়েছিল। তবে প্রথমে ছবিটি ৩৫ এমএম প্রিন্টেই প্রিমিয়ার হয়েছিল। মধ্যরাত যখন শেষ তখন প্রিমিয়ারের শেষে ছবির প্রযোজক শেষে রমেশ সিপ্পিকে বলে ৭০ এমএম প্রিন্ট আনানো হয়। কারণ কাস্টমসের নিয়মের গেরোয় তা ঠিক সময়ে হলে পৌঁছতে পারেনি। আর ব্যালকনির মেঝেয় বসে বিনোদ খান্নার সঙ্গে বসে সেই প্রিন্টে ছবি দেখেছিলেন অমিতাভ। ছবি শেষ হতে হতে ভোর ৩ টে বেজে গিয়েছিল। পুরোনো স্মৃতির পাতায় চোখ রেখে নস্ট্যালজিয়া উস্কে দিয়েছেন অমিতাভ। এর আগেও একাধিক ছবি পোস্ট করে ভাইরাল হয়েছেন অমিতাভ।এই মুহূর্তে হাতে বেশ কয়েকটি সিনেমা রয়েছে অভিনেতার হাতে। ' ব্রহ্মাস্ত্র' , ' গুলাবো সিতাবো' , ' চেহরে' -তে দেখা যাবে বিগ-বিকে।