লকডাউনে বন্ধ শ্যুটিং। মার্চ মাস থেকেই কোপ পডে়ছে ধারাবাহিক থেকে সিনেমায়। বন্ধ রয়েছে রিয়ালিটি শো-এর অনুষ্ঠানও। এরই মাঝে বেষ কিছু অনুষ্ঠানের কাজ শুরু হয়েছে বাড়ি থেকেই। এর আগে লকডাউন শর্ট ফিল্মে বাড়ি থেকে কাজ করেছেন অমিতাভ বচ্চন। এবার শুরু করলেন রিয়ালিটি শো কেবিসির শ্যুটিং। জনপ্রিয় এই রিয়ালিটি শো-এর সঢ্চালনার কাজ করেন অমিতাভ বচ্চন প্রথম থেকেই। 

আরও পড়ুনঃ মায়ার বাঁধন থেকে গয়নার বাক্স, ব্যক্তিগত জীবন থেকে টলিউড সফর, শ্রাবন্তী যেন খোলা ডাইরি

এবার শুরু হতে চলেছে সিজন ১২।তার প্রমোই এবার বাড়িতে বসে শ্যুটিং করলেন অমিতাভ বচ্চন। কবে উঠবে লক়ডাউন তা এখনও পর্যন্ত অনিশ্চিত। কবে স্বাভাবিক হবে টলি পাড়া তাও বোঝা দায়। এমনই পরিস্থিতিতে বিনোদন জগত বিস্তর ক্ষতির মুখে। তাই ফেলে না রেখে বেশ কিছু চ্যানেল কতৃপক্ষ শুরু করতে চাইছেন কাজ। কউন বনেগা ক্রোড়পতি রিয়ালিটি শো-এর প্রোমোর কাজই তাই সারলেন বিগ-বি। 

এই প্রোমো মুক্তি পাবে ডিজিটাল মিডিয়ায়। এখানে অমিতাভ বচ্চন সকলকে অংশ গ্রহণ করার কথা বলেন। এমনই পরিস্থিতিতে এই রিয়ালিটি শো ঠিক কীভাবে এগিয়ে নিয়ে যাওয়া হবে সে বিষয় কিছুই জানান হয়নি চ্যালেনের পক্ষ থেকে। ডিজিটাল প্ল্যাটফর্মে তা দেখানো হবে কি না তাও এখনও পর্যন্ত নিশ্চিত নয়। তবে লকডাউনে কাজ ফেলে রাখা নয়। স্বাভাবিক ছন্দে ফেরার আগেই তাই প্রস্তুতি নিয়ে প্রোমো তৈরি করে ফেলল চ্যালেন কতৃপক্ষ। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা