বচ্চন পরিবারে যেন করোনা আবহ চলছে। একের  পর এক সদস্য কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছে। ঐশ্বর্য থেকে অমিতাভ, অভিষেক, ছোট্ট আরাধ্যা সকলেই রয়েছেন সেই তালিকায়। বর্তমানে নানাবতী হাসপাতালে ভর্তি রয়েছেন অমিতাভ বচ্চন। সম্প্রতি হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে আপাতত স্থিতিশীল রয়েছেন অমিতাভ বচ্চন। ফুসফুসের সংক্রমণ অনেকটাই কমেছে এবং অক্সিজেন লেভেলও স্বাভাবিক হচ্ছে ধীরে ধীরে।

আরও পড়ুন-সম্পত্তিতে পপ তারকাকেও ছাঁপিয়ে গেলেন দেশি গার্ল, কীভাবে হলেন এত কোটির মালিক...

হাসপাতালে বসেও সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ রয়েছেন বলিউডের শাহেনশাহ অমিতাভ। মহামারী ও তার প্রিয় ব্লগ থেকে তার দূরে রাখতে পারেননি। নিয়মমাফিক নিজের ব্লগে লেখা চালিয়ে যাচ্ছেন বিগ বি। গত প্রায় ১২ বছর ধরে তিনি এই কাজটি চালিয়ে যাচ্ছেন। প্রতিনিয়তই নিজের শারীরিক অবস্থার খবর হাসপাতালের বেডে বসেই অনুরাগীদের দিয়ে চলেছেন অমিতাভ। সম্প্রতি নিজের টুইটারে নারায়ণ ও মা লক্ষ্মীর ছবি  পোস্ট করেছেন। ক্যাপশনে অভিনেতা লিখেছেন,' নিজেকে ঈশ্বরের চরণে সমর্পণ করেছি।' দেখে নিন পোস্টটি,

 

আরও পড়ুন-'আন্টি' বলে তোপ করিনাকে, গ্লুকোজ-খাবার দেওয়ার পরামর্শ দিলেন নেটিজেনরা...

এই কঠিন সময়ে ঈশ্বরই বাঁচাতে পারে সকলকে। কবে একটা রোগমুক্ত সকাল আসবে তারই অপেক্ষায় সকলে। এই মহাসঙ্কটে ঈশ্বরের স্মরণে যাওয়া ছাড়া আরও কোনও উপায় নেই। আর সেই কারণেই ঈশ্বরকে কাছে নিজেকে সমর্পণ করেছেন বিগ বি। কোটি কোটি ভক্তের প্রার্থনায় এবং চিকিৎসকদেক প্রচেষ্টায় অনেকটাই সুস্থ রয়েছেন বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন। অন্যদিকে ঐশ্বর্য এবং আরাধ্যাকে বাড়িতেই চিকিৎসা করছেন বচ্চন পরিবারের পারিবারিক চিকিৎসক। আগের থেকে অনেকটাই সুস্থ রয়েছেন অভিষেক বচ্চন। যদিও বিএমসি-র পক্ষ থেকে তাদের স্বাস্থ্যের উপর কড়াকড়িভাবে নজরদারি রাখা হয়েছে।  পাশাপাশি করোনা ভাইরাসের জেরে ইতিমধ্যেই সিল করা হয়েছে বচ্চনের বাংলো জলসা।